খবরের ঘন্টার উদ্যোগে তৈরি হওয়া নারী ও শিশু পাচার বিরোধী গানের প্রশংসায় পুলিশের এ সি পি

নিজস্ব প্রতিবেদন ঃ খবরের ঘন্টার উদ্যোগে তৈরি হওয়া নারী ও শিশু পাচার বিরোধী গানের প্রশংসা করলেন শিলিগুড়ি পুলিশের এ সি পি ফারুক চৌধুরী। বৃহস্পতিবার তিনি শিলিগুড়ি হাকিমপাড়ার সিনি হোমে স্বাধীনতা দিবস উদযাপনের অনুষ্ঠানে যোগ দেন। তিনি নিজে সেখানে জাতীয় পতাকা উত্তোলন করেন।

পতাকা উত্তোলনের পর এ সি পি হোমের মেয়েদের সামনে স্বাধীনতা দিবসের তাৎপর্য ব্যাখ্যা করেন। তিনি বলেন, দেশকে যেমন আমরা সবাই মিলে রক্ষা করবো তেমনই নারী ও শিশুদের রক্ষা করার দায়িত্ব আমাদের সকলে মিলে নিতে হবে। তাদেরকে পাচারের হাত থেকে রক্ষা করতে হবে। পবিত্র রাখি বন্ধনের দিনে এটাই বড় শপথ নেওয়া দরকার বলে এ সি পি জানান। হোমের মেয়েরা কনিকা ঘোষের পরিচালনায় ইয়ারবাডস দিয়ে তৈরি করেছে সুন্দর সুন্দর সব রাখি। সেসব রাখি এদিন পড়ানো হয় উপস্থিত সব অতিথিকে। অনুষ্ঠানে সিনির স্থানীয় কো-অর্ডিনেটর রতন লামা, শ্রীমতি দেবযানী সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। লায়ন্স ক্লাব থেকে হোমের মেয়েদের উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। এসিপিও বেশ কিছু উপহার তুলে দেন হোমের মেয়েদের।সঙ্গীত শিল্পী শিল্পী পালিতের আবেদনে সাড়া দিয়ে তার বান্ধবী শিল্পী সাহা কিছু জামাকাপড় এবং উপহার তুলে দেন সিনি হোমে। শিল্পী পালিতের সামাজিক কাজে উদ্বুদ্ধ হয়ে তার বান্ধবী শিল্পী সাহাও বিভিন্ন সামাজিক কাজে অংশ নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেন এদিন।
অনুষ্ঠানে হোমের মেয়েদের নিয়ে দেশাত্মবোধক সঙ্গীত পরিবেশন করেন শিল্পী পালিত। এরপর শিল্পীদেবী খবরের ঘন্টার উদ্যোগে তৈরি হওয়া নারী ও শিশু পাচার বিরোধী দুটি সঙ্গীত পরিবেশন করেন। সেসব সঙ্গীত শুনে খবরের ঘন্টার তারিফ করেন এ সি পি ফারুক চৌধুরী। কি বললেন এ সি পি, আসুন শুনে নিই নিচের লিঙ্কে ক্লিক করে