শিলিগুড়ি মহকুমার ঘোষপুকুরে সংবর্ধিত হলেন সমাজসেবিকা জ্যোৎস্না আগরওয়ালা, বীণাপাণি শিল্পী

নিজস্ব প্রতিবেদনঃ শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া থানার ঘোষপুকুরে এক অনুষ্ঠানে সংবর্ধিত হলেন শিলিগুড়ি তথা উত্তরবঙ্গের বিশিষ্ট সমাজসেবিকা জ্যোৎস্না আগরওয়ালা। তার সঙ্গে সংবর্ধনা দেওয়া হল সঙ্গীত শিল্পী বীণাপানি শিল্পীকেও।

ঘোষপুকুর দুর্গা মহিলা ওয়েলফেয়ার সোসাইটি রবিবার তাদের প্রতিষ্ঠা দিবসকে সামনে রেখে সারাদিন ধরে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে। পুলিশ কর্মী তথা সমাজসেবী বাপন দাস অনুষ্ঠান আয়োজনে সহায়তা করেন। সকালে প্রভাতফেরীর পর বৃক্ষরোপন অনুষ্ঠান হয়। তারপর হয় রক্ত দান শিবির। বহু মহিলা সেখানে রক্ত দান করেন। এর পাশাপাশি চোখ এবং স্বাস্থ্য পরীক্ষা শিবির অনুষ্ঠিত হয়। আবার বসে আঁকো প্রতিযোগিতা এবং মহিলা, শিশু ও বয়স্কদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিকালে ছিলো সাংস্কৃতিক অনুষ্ঠান।
এই অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য আট জন মহিলাকে সংবর্ধনা দেওয়া হয়। এরমধ্যে বিশিষ্ট সমাজসেবিকা জ্যোৎস্না আগরওয়ালা রয়েছেন। তাছাড়া সঙ্গীত শিল্পী বীণাপানি শিল্পীও রয়েছেন। বীণাপানি শিল্পী দিনের পর দিন সামাজিক সচেতনতার অনেক সঙ্গীতে সুর দিয়ে প্রচার করে চলেছেন। এদিন খবরের ঘন্টার উদ্যোগে তৈরি হওয়া বৃক্ষরোপন ও রক্তদানের ওপর সঙ্গীত দুটি অনুষ্ঠানে পরিবেশন করেন বীণাপানিদেবী। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লেখক নিশিকান্ত সিনহা, শিক্ষক সামসুল আলম, কাঞ্চন পালিত প্রমুখ।