দক্ষিন দিনাজপুরে তৃণমূল নেতা করোনা পজিটিভ, সংস্পর্শে আসা নেতানেত্রীদের হোম কোয়ারান্টাইন

নিজস্ব সংবাদদাতাঃদক্ষিন দিনাজপুরে যুব তৃণমূল নেতার করোনা পজেটিভ। ওই যুব তৃণমূল নেতা গত বৃহস্পতিবার সন্ধ্যায় বুনিয়াদপুরের একটি দলীয় কর্মসূচিতে হাজির ছিলেন। সেই কর্মসূচিতে তৃণমূলের জেলা সভানেত্রী অর্পিতা ঘোষ সহ জেলার একাংশ নেতৃত্ব হাজির ছিলেন। এদিকে যুব তৃণমূল নেতার করোনা পজেটিভ খবর আসার পরই ওই দিনের দলীয় কর্মসূচিতে হাজির থাকা তৃণমূল নেতাকর্মীদের হোম আইসোলেশনলনে থাকার নির্দেশ দিলেন তৃণমূলের জেলা সভাপতি অর্পিতা ঘোষ।

শনিবার দুপুরে বালুরঘাটে সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানালেন অর্পিতাদেবী। এদিনের সাংবাদিক সম্মেলনে অর্পিতা ঘোষ ছাড়াও হাজির ছিলেন তৃণমূলের জেলা কার্যকরী সভাপতি গৌতম দাস। এদিনের সাংবাদিক সম্মেলন থেকে তিনি আরও জানান, গত বৃহস্পতিবার বুনিয়াদপুরের দলীয় সভায় যারা হাজির ছিলেন তাদেরকে হোম আইসোলেশনে থাকার কথা বলা হয়েছে। পাশাপাশি সেদিন অনুষ্ঠানে হাজির থাকা সকল নেতৃত্বদের করা হবে সোয়াব টেস্ট। আগামী ২ জুলাই বালুরঘাট মহকুমার জন্য বালুরঘাটের বালুছায়াতে এবং গঙ্গারামপুর মহাকুমার জন্য গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে সোয়াব টেস্টের জন্য লালা রস সংগ্রহ করা হবে।

এদিকে *শিলিগুড়ি পুর সভা এলাকায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৯জন। পুরসভার ৯, ২০, ৩১, ৪১, ৪৩, ৪৬ নম্বর ওয়ার্ডে সংক্রমণ। *শিলিগুড়ি সংলগ্ন কাওয়াখালির কোভিড হাসপাতাল ডিসান থেকে আজ (শনিবার) ২৮ জন সুস্থ হয়ে ফিরেছেন*