করোনা আক্রান্ত উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের আরও এক চিকিৎসক, উত্তরবঙ্গে নতুন করে আক্রান্ত ৬০

নিজস্ব সংবাদদাতাঃ আরও উদ্বেগ বাড়িয়ে উত্তরবঙ্গে নতুন করে করোনা সংক্রমিত হলেন ৬০ জন। এর মধ্যে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ এবং হাসপাতালের অ্যানাসথেশিয়া বিভাগের একজন চিকিৎসকও রয়েছেন।সেই সঙ্গে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ এবং হাসপাতালের এক মেডিকেল টেকনোলজিস্ট-এর শরীরেও কোভিড-১৯ এর অস্তিত্ব মিলেছে। অন্যদিকে শিলিগুড়ি পুর সভা এলাকার ৫ জনের শরীরে করোনার সংক্রমন ধরা পড়েছে। করোনা সংক্রমন ধরা পড়েছে শিলিগুড়ি দেবীডাঙ্গার একই পরিবারের ৫ জনের। এই ৫ জন গত কয়েকদিন ধরে শিলিগুড়ি সংলগ্ন কাওয়াখালির সারি হাসপাতালে ভর্তি ছিলেন।

অন্যদিকে, উদ্বেগ বাড়িয়ে উত্তরদিনাজপুর জেলার ইসলামপুর মহকুমার ৩০ জনের কোভিড-১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন করে কোভিড-১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে কোচিবিহারের ৬ জনের এবং আলিপুরদুয়ারের ৪ জনের।

অপরদিকে, পাহাড়ে অর্থাৎ জি টি এ এলাকায় মোট ১৩ জনের টেস্ট রিপোর্ট করোনা পজিটিভ এসেছে বলে জানা যাচ্ছে। এদের মধ্যে ৫ জন সোনাদার, ৫ জন কার্শিয়াং-এর এবং ৩ জন সুখিয়াপোখরির বাসিন্দা বলে স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর।

আরও উদ্বেগ বাড়িয়ে প্রচুর পুল টেস্টের রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ এসেছে বলে স্বাস্থ্য দপ্তর সূত্রের খবর। ১০ জনের সোয়াব একসঙ্গে করে এই পুল টেস্ট গুলি করা হয়েছিল। যে সব পুল টেস্টের রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে, সেই সব সোয়বা গুলির আলাদা আলাদা করে কোভিড টেস্ট করার পর উত্তরবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যাটা একলাফে আরও অনেকটাই বেড়ে যাবে বলে আশঙ্কা করা হচ্ছে।