সোমবার রেকর্ড সংক্রমন শিলিগুড়িতে, মৃত ৩, আক্রান্ত ৫১

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ৭ জুলাইঃ রেকর্ড সংখ্যক সংক্রমণ শিলিগুড়িতে। গত ২৪ ঘন্টায় শিলিগুড়িতে করোনায় সংক্রমিত হলেন ৫১ জন। মৃত্যু হয়েছে ৩ জনের।

প্রতিদিনই হু হু করে বাড়ছে শিলিগুড়িতে করোনা আক্রান্তের সংখ্যা। এর ফলে দার্জিলিং জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ছয়শ ছাড়িয়ে গিয়েছে। জানা গিয়েছে, সোমবার ভোরে করোনা আক্রান্ত হয়ে কাওয়াখালির কোভিড হাসপাতালে মৃত্যু হয়েছে ৩৮ নম্বর ওয়ার্ডের এক বাসিন্দার । মৃত ব্যাক্তি শনিবার করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন উত্তরবঙ্গ মেডিকেল কলেজে। সেখানে লালারাসের নমুনা করোনা পজিটিভ আসায় তাকে পাঠান হয় কাওয়াখালির দিশান কোভিড হাসপাতালের রিকুতে। সেখানে আজ ভোরে মৃত্যু হয় তার। এদিন দুপুরে মৃত্যু হয়েছে শিলিগুড়ির ১ নম্বর ওয়ার্ড পাতিকলোনির এক বাসিন্দার । মৃতার শরীরে করোনার কোন উপসর্গ ছিল না। শরীরে অন্য সমস্যা নিয়েই মেডিকেল কলেজে ভর্তি হয়েছিল। এছাড়া আরও একজনের মৃত্যু হয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজের রিকুতে। তার লালারসের নমুনা পাঠান হয়েছে মেডিকেল কলেজের ভি আর ডি এলে। এখনও রিপোর্ট হাতে আসেনি মেডিকেল কলেজ কর্তৃপক্ষের। মৃতদেহ দুটির সরকারী ভাবে সৎকার করা হবে শিলিগুড়ির অদূরে সাহুডাঙ্গির বৈদ্যুতিক চুল্লিতে।

এদিন করোনা সংক্রমের ঘটনা ঘটেছে শিলিগুড়ির দেশবন্ধুপাড়া, ভানুনগর, চম্পাশারি, বাগরাকোট, ভক্তিনগর, পাতিকলোনি, শিলিগুড়ি থানার পুলিশ কোয়ার্টার, প্রধান নগরে। সবমিলিয়ে যেভাবে করোনা ধীরে ধীরে শিলিগুড়িকে গ্রাস করছে তা অত্যন্ত উদ্বেগের বিষয় বলে মনে করছে সাধারণ মানুষ। এই পরিস্থিতিতে বিভিন্ন মহল থেকে শিলিগুড়ি শহরে লক ডাউনের দাবী তুললেও তা কার্যকর করতে এই মুহুর্তে উৎসাহী নয় জেলা প্রশাসন। তবে যেখানে যেখানে সংক্রমনের খবর মিলছে, সেখানে সেখানে বাজারঘাট বন্ধ করার পরিকল্পনা রয়েছে প্রশাসনের। মঙ্গলবার থেকে বন্ধ হচ্ছে ২৪ নম্বর ওয়ার্ডের ফুলেশ্বরী বাজার। এদিন দার্জিলিং শহরের সদর হাসপাতালের এক শিশু রোগ বিশেষজ্ঞের শরীরে করোনার সংক্রমণ মিলেছে।