সিনেমা শ্যুটিংয়ের পরিবেশ বাড়ছে উত্তরবঙ্গে,দেবের পর এবার মুম্বাইয়ের শিল্পীরা দার্জিলিংয়ে

নিজস্ব প্রতিবেদনঃ ফিল্ম ট্যুরিজমের পরিবেশ বাড়ছে উত্তরবঙ্গে।সম্প্রতি বাংলা চলচ্চিত্র জগতের অভিনেতা দেব দার্জিলিংয়ে শ্যুটিং করে যান। আর তার রেশ মিলিয়ে যেতে না যেতেই মুম্বাই চলচ্চিত্র জগতের অভিনেতাঅভিনেত্রী সহ একঝাঁক কলাকুশলী মুম্বাই থেকে দার্জিলিং উড়ে এলেন। শিলিগুড়ির মুভি ক্রাফট মিডিয়া এইসব শ্যুটিং আয়োজনে সব ব্যবস্থা করে দিচ্ছে।
শিলিগুড়ি সূর্যসেন কলোনির মুভি ক্রাফট মিডিয়ার আয়োজনে বিভিন্নরকম শ্যুটিং শুরু হয়েছে দার্জিলিং পাহাড় ও ডুয়ার্সে।

দার্জিলিং পাহাড়ের বর্তমান শান্তি এই ফিল্ম শ্যুটিংয়ের পরিবেশকে আরও মজবুত করছে। সম্প্রতি টলিউডের নায়ক দেব বাংলা ছবি সাধের বাতির শ্যুটিং করে যান। তার সঙ্গে ছিলেন অভিনেত্রী পাওলি দাম, মিমি চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত সহ আরও অনেকে। মুভি ক্রাফট মিডিয়ার আয়োজনে আবার ১৩ নভেম্বর দেব আসছেন বাংলা ছবি টনিকের শ্যুটিংয়ের জন্য। মুভি ক্রাফট মিডিয়া কর্ণধার চৈতালী ব্যানার্জী এইসব শ্যুটিং আয়োজনে সব সহায়তা করছেন। চৈতালীদেবীর স্বামী বাবলু ব্যানার্জীও দিনরাত এই ফিল্ম ট্যুরিজম বিকাশে পরিশ্রম করে চলেছেন।
বৃহস্পতিবার সকালে বাগডোগরায় এসে নামেন অভিনেতা জয়ম রবি। তারপর দুপুরে আসেন অভিনেত্রী তপসী পন্নু। তারা এসেই শিলিগুড়ি ছুঁয়ে দার্জিলিং এর উদ্দেশ্যে রওনা দেন। বাগডোগরায় অভিনেতা জয়ম রবি বলেন, তিনি শুনেছেন এই এলাকার পরিবেশ সিনেমার শ্যুটিংয়ের জন্য খুব ভালো। তাই তিনি উৎসাহ নিয়েই এসেছেন। বাবলুবাবু এবং চৈতালীদেবী বলেন,এইসব শ্যুটিংয়ের সময় স্থানীয়ভাবে অনেকের কর্মসংস্থান এবং দুটো পয়সা রোজগারের বন্দোবস্তও হচ্ছে।