কলকাতায় বিশিষ্ট ক্রীড়াবিদদের সংবর্ধনা জানালো সিলকো

নিজস্ব প্রতিবেদন ঃ কলকাতায় যাত্রা শুরু করলো ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থা সিলকো। আর শুরুর দিনে বিশিষ্ট ক্রীড়াপ্রেমী মানুষদের সংবর্ধনা জানালো ওই সংস্থা। সংস্থার প্রধান বিশিষ্ট ক্রীড়াপ্রেমী খোকন ভট্টাচার্য সকলকে একত্রিত করলেন।

জলন্ধর, শিলিগুড়ির পর কলকাতা শহরে নিজেদের প্রথম বিপণন কেন্দ্রের উদ্বোধন করলো ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থা সিলকো গ্ৰুপ। মূলত ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন, ভলিবল, বাস্কেটবল,অ‍্যাথলেটিক্স, টেবিল টেনিস,রাগবির মতো ক্রীড়া সরঞ্জাম পাওয়া যাবে এখানে।
গত বৃহস্পতিবার ওয়াইএমসিএ চৌরঙ্গীতে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিওএ সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায় সহ একাধিক বিশিষ্টরা‌। সেখানে সম্মান জানানো হয় প্রবীণ সাংবাদিক রূপক সাহা এবং প্রাক্তন খেলোয়াড় শ্যাম থাপাকে। এর পাশাপাশি সংবর্ধিত করা হয় অরিন্তপ দাশগুপ্ত (ব্যাডমিন্টন), সৌরভ চক্রবর্তী (টেবিল টেনিস) ও সঙ্গীতা বেরা (রাগবি)দের। অনুষ্ঠানে শিলিগুড়ির বিশিষ্ট টেবিল টেনিস প্রশিক্ষক ভারতি ঘোষও উপস্থিত ছিলেন। তাকেও সেখানে সম্মান জানানো হয়।
উত্তরবঙ্গের ক্রীড়া জগতে বহুদিনের একটি পরিচিত নাম খোকন ভট্টাচার্য। একসময় তিনি খেলাধূলা করতেন। পরবর্তীতে খেলাধূলা আর চালিয়ে যেতে না পারলেও ক্রীড়া সরঞ্জাম তৈরির কাজে নামেন। ক্রীড়া শিল্পোদ্যোগী হিসাবেও তিনি এখন একটি উল্লেখযোগ্য নাম। তার পুত্রও তাকে সহযোগিতার কাজে এগিয়ে এসেছেন। শিল্পোদ্যোগী হলেও খোকনবাবু ক্রীড়া ক্ষেত্রের প্রতিভাবানদের এগিয়ে দেওয়ার কাজকেও বেশ ভালোবাসেন।