ত্রিস্রোতা সাহিত্য ও সংস্কৃতি প্রবাহর কবি প্রনাম দীনবন্ধু মঞ্চে

নিজস্ব প্রতিবেদন ঃ  ত্রিস্রোতা সাহিত্য ও সংস্কৃতি প্রবাহর পরিচালনায় তথ্য সহ অধিকর্তার করণ তথ্য সংস্কৃতি বিভাগের সহযোগিতায় মঙ্গলবার কবি প্রণাম অনুষ্ঠানটি হলো শিলিগুড়ি দীনবন্ধুমঞ্চের প্রেক্ষাগৃহে। কবির প্রতিকৃতিতে মাল্যদান এবং ফুল দিয়ে বরণ করেন তথ্য সংস্কৃতি দপ্তরের ডেপুটি ডিরেক্টর পাশাঙ বল।তার সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক উপদেষ্টা বলরাম সরকার, সভাপতি ,সহসভাপতি সুব্রত দত্ত, কোষাধক্ষ,সম্পাদক সুদীপ সাহা, কার্যকরী সদস্য মিস্টু দেব,শিক্ষিকা মঞ্জুরী চ্যাটার্জী
একক সংগীত পরিবেশন করেন কিংশুক ভৌমিক। আনন্দধারা সঙ্গীত একাডেমির ছাত্রীরা ছাড়াও মৈত্রেয়ী চক্রবর্তী ও তার ছাত্রীরা সঙ্গীত পরিবেশন করেন। কবিতা পাঠ করে পারমিতা বিশ্বাস ও তার স্পন্দনের শিক্ষার্থীরা।সদস্যদের মধ্যে থেকে মিনতি দেব, সভাপতি, সহ সভাপতি, পৌলোমী মিত্র, রঞ্জিত সাহা, মুসলিমা বেগম, শিশু শিল্পী সমৃদ্ধ ঘোষাল অনুষ্ঠান মাতিয়ে তোলে।
একক নৃত্যে পরিবেশনায় ছিলো শ্রেয়া বোস,ঐশানী চ্যাটার্জী,স্নেহা মৈত্র। এছাড়া ছিল দৃপ্তা চক্রবর্তী মুখার্জী ও তার অনুরণনর পরিচালনায় নৃত্যের অনুষ্ঠান। নারী চরিত্র নিয়ে কথায় ও গানে সবলা পরিবেশন করেন -নন্দিতা ভৌমিক /জয়তী চক্রবর্তী, সুপর্ণা ভট্টাচার্য, আবিরা বাগচী, সোমা ভট্টাচার্য।তাদের মিলিত একটি অনুষ্ঠান নারী চরিত্র নিয়ে ভাবনা।
প্রতিবেদনে অনিন্দিতা চট্টোপাধ্যায়

বিস্তারিত জানতে নিচের লিঙ্কে ক্লিক করুন —–