কমছে করোনার প্রকোপ, শিলিগুড়িতে বুধবার নতুন করে আক্রান্ত ১৪, মৃত ৫

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ১২ আগস্টঃ শিলিগুড়িতে ফের কমল করোনার প্রকোপ। বুধবার শিলিগুড়ি পুর এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ১৪ জন। এরমধ্যে দার্জিলিং জেলাভূক্ত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে আক্রান্ত হয়েছেন মোট ৮ জন এবং জলপাইগুড়ি জেলাভূক্ত পুর এলাকার সংযোজিত ১৪ টি ওয়ার্ডে করোনায় আক্রান্ত হয়েছেন ৬ জন। এদিন সংক্রমনের খবর মিলেছে শিলিগুড়ি পুর সভার ৬ ১৮ ১৯ ২৪ ২৭ ৩১ ৩৩ ৩৫ ৩৭ ৩৯ ৪৩ ৪৪ ৪৭ নম্বর ওয়ার্ডে।

এদিন শিলিগুড়ি মহকুমার মাটিগাড়া ব্লকে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১১ জন, নক্সালবাড়ি ব্লকে আক্রান্ত হয়েছেন ৪ জন। তবে এদিন ফাসিদেওয়া ও খড়িবাড়ি ব্লকে নতুন করে করোনায় আক্রান্তের খবর মেলেনি। এদিন কমেছে দার্জিলিং পার্বত্য এলাকাতেও আক্রান্তের সংখ্যা। দার্জিলিং পার্বত্য এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৭ জন। তবে কালিম্পং জেলাতে এদিন করোনায় সংক্রমিত হয়েছেন ১৯ জন।

করোনার সংক্রমণ শিলিগুড়িতে কমলেও কমেনি মৃত্যুর সংখ্যা। এদিন শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫ জনের। এদিন মৃত্যু হয়েছে শিলিগুড়ি পুর সভার ৩৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা করুনাময় দত্ত, শিলিগুড়ির ৫ নম্বর ওয়ার্ড গঙ্গানগরের বাসিন্দা বিজয় শংকর গুপ্তা, ডাবগ্রাম ১০ নম্বর ব্যাটেলিয়ানের পুলিশকর্মী শংকর মজুমদার, জলপাইগুড়ি কাদোবাড়ি হাটের বাসিন্দা নন্দদুলাল সরকার এবং আলিপুরদুয়ার জেলার জয়গার বাসিন্দা জওহর চাঁদ কানুর। এদিন মোট ১৯ জন করোনা আক্রান্ত সম্পূর্ন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।