বৃহস্পতিবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত ২৬, মৃত্যু নেই

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ১৭ সেপ্টেম্বরঃ বৃহস্পতিবার শিলিগুড়িতে অনেকটাই কমলো করোনা আক্রান্তের সংখ্যা। এদিন শিলিগুড়ি পুরসভা এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ২৬ জন। এদিন দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৬৩ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৫ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর সভার সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ১১ জন। এদিন করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছে শিলিগুড়ি পুরসভার দেশবন্ধুপাড়া, অরবিন্দপল্লী, কলেজপাড়া, প্রধাননগর, সেবক রোড, বর্ধমান রোড্, হায়দারপাড়া, রবীন্দ্র নগরে করোনা আক্রান্তের খবর মিলেছে।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ১৪, মাটিগাড়া ব্লকে ৯, ফাসিদেওয়া ব্লকে ৬, কার্শিয়াং-এ ২, সুখিয়া পোখরিতে ১, দার্জিলিং পুর এলাকায় ১০, পুলবাজার বিজনবাড়িতে ৩, মিরিকে ৫ জনের শরীরে নতুন করে করোনার সংক্রমনের খবর মিলেছে। এদিন কালিম্পং জেলাতে নতুন করে ৪ জনের শরীরে করোনায় আক্রান্তের খবর মিলেছে।

বৃহস্পতিবার করোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়িতে মৃত্যুর কোন খবর নেই। দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ৭৩ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।