কোচবিহারে নিজের ওয়ার্ডে নিজেই পোস্টার লাগিয়ে ভোট প্রচারে রবীন্দ্রনাথ ঘোষ

নিজস্ব প্রতিবেদন ঃ সকাল সকাল বেরিয়ে নিজের ওয়ার্ডে নিজের হাতেই পোস্টার লাগিয়ে শুক্রবার ভোটের প্রচার শুরু করলেন উত্তর বঙ্গ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তথা কোচবিহার পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী তথা প্রাক্তন উত্তর বঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।এদিন সকাল থেকেই প্রচার শুরু করেন রবিন্দ্রনাথবাবু।৮ নম্বর ওয়ার্ড বাজার এলাকা হওয়ায় প্রতিটি দোকানদারের সাথে রবিবাবুকে কথা বলতে দেখা যায়।প্রতিটি ব্যবসায়ী ও বাজার সংলগ্ন বাড়িগুলির প্রতিটি বাড়ির সদস্যদের সাথে কথা বলে ,তাদের প্রত্যেকের অভাব,অভিযোগ এবং চাহিদার কথা মনোযোগ সহকারে শোনেন তিনি।
পরে
সাংবাদিকদের রবিন্দ্রনাথবাবু জানান,” কোচবিহার রাজার শহর।মমতা বন্দ্যোপাধ্যায় কোচবিহারকে হেরিটেজ শহর ঘোষনা করেছেন।সেই জন্যে সরকার ৩০০ কোটি টাকা অনুমোদন করেছেন।তারা পুর ভোট জিতে কোচবিহার জেলাকে গ্রীন সিটিতে পরিণত করবেন।সেই সঙ্গে কোচবিহারকে এমন ভাবে সাজানো হবে যাতে কোচবিহার সারা দেশের মধ্যে এক অনন্য মাত্রা পায়”।
রবীন্দ্রনাথ ঘোষ আরও জানান,” ৮ নম্বর ওয়ার্ড কোচবিহার শহরের প্রাণ কেন্দ্র। ব্যবসায়ী সমিতির সাথে কথা বলে কিছু রাস্তা মেরামত করা হয়েছে ।বাজারের সব জায়গায় এলইডি লাইট লাগানো হয়েছে ।বাজারের বাকি রাস্তাগুলিও মেরামত করা হবে।রাজবাড়ীতে লাইট অ্যান্ড সাউন্ড এর ব্যবস্থা ও বড়ো বুজে যাওয়া পুকুর গুলিকেও পরিষ্কার করা হবে। কর দাতারা যেন অনলাইন এর মাধ্যমে কর দিতে পারে সেই ব্যবস্থাও করা হবে।তারসঙ্গে গোটা বাজার ও শহরকে ফ্রী ওয়াই – ফাই জোন এর সুবিধা দেওয়া হবে।তাছাড়া সরকারের বাকি সুবিধা গুলি যেমন স্বাস্থ্য সাথী, লক্ষ্মীর ভান্ডার, বার্ধক্য ভাতা, বিধবা ভাতা, রুপশ্রী এই প্রকল্প গুলি থেকে যেন কেউ বঞ্চিত না হয় সেটাও সবসময় নজরে রাখা হবে “।