শিলিগুড়ি পুরসভার মেয়র এবং চেয়ারম্যান হিসাবে শপথ নিলেন গৌতম দেব এবং প্রতুল চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন ঃ শিলিগুড়ি পুরসভার মেয়র হিসেবে শপথ নিলেন গৌতম দেব এবং চেয়ারম্যান হিসাবে শপথ নিলেন বর্ষীয়ান তৃণমূল নেতা তথা ২৪ নম্বর ওয়ার্ডের বিজয়ী তৃনমূল প্রার্থী প্রতুল চক্রবর্তী। মঙ্গলবার তাদের দু’জনকেই শপথ বাক্য পাঠ করান দার্জিলিং জেলার জেলাশাসক।
উত্তরবঙ্গ উন্নয়ন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন এই শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দেন। শিলিগুড়ির মানুষ তৃনমূলের প্রতি আস্থা রাখায় শিলিগুড়ির মানুষকে ধন্যবাদ জানান মন্ত্রী সাবিনা ইয়াসমিন।
এদিন শিলিগুড়ি পুর সভার মেয়র পদে শপথ গ্রহনের পর শিলিগুড়ি বাঘাযতীন পার্কে মেয়র,চেয়ারম্যান ও কাউন্সিলরদের সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় শিলিগুড়ি পুর সভার পক্ষ থেকে। সেই অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরদের পাশাপাশি আমন্ত্রিত ছিলেন শহরের বিশিষ্টরাও। এছাড়া সম্বর্ধনা অনুষ্ঠান দেখতে সাধারণ মানুষের পাশাপাশি প্রচুর তৃণমূল কর্মী ও স্থানীয় নেতা উপস্থিত হয়েছিলেন । মঞ্চে বক্তব্য রাখতে উঠে মেয়র গৌতম দেব সকলকে নিয়ে চলার বার্তা তুলে ধরেন। পাশাপাশি বিধায়ক ও সাংসদকেও উন্নয়নের ধারাকে বজায় রাখতে এগিয়ে আসার আহ্বান জানান। অন্যদিকে সম্বর্ধনা অনুষ্ঠানে প্রয়াত প্রাক্তন মেয়র বিকাশ ঘোষের স্ত্রী নন্দিতা ঘোষকে অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল। ভিন্ন রাজনৈতিক মতাদর্শের এই অনুষ্ঠানে আমন্ত্রণ পাওয়াতে তাঁর খুশি প্রকাশ করেছেন প্রয়াত প্রাক্তন মেয়রের স্ত্রী। এছাড়াও সাহিত্যিক ও লেখক গৌরীশঙ্কর ভট্টাচার্য সেখানে জানান, এই অনুষ্ঠানে গৌতম দেবের আমন্ত্রণ পেয়ে খুশি তিনি।গৌতম দেব ডান বাম সমস্ত কিছু ভুলে সকলকে সাথে নিয়ে চলছেন বলে জানান গৌরিশঙ্করবাবু। তিনি আশা করেন উন্নয়নের ধারাকে আরো এগিয়ে নিয়ে যাবেন গৌতম দেব ।