উত্তরবঙ্গে করোনায় মৃত ২, দার্জিলিং জেলায় আক্রান্ত ৪৪

নিজস্ব সংবাদদাতাঃরবিবার উত্তরবঙ্গে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো মোট ২ জনের। এদের মধ্যে ১ জন জলপাইগুড়ি শহরের পূর্ব অরবিন্দ নগরের বাসিন্দা গোবিন্দ দত্ত।শিলিগুড়ি সংলগ্ন কাওয়াখালির কোভিড হাসপাতাল ডিসানে রবিবার সকালে তার মৃত্যু হয়েছে। ২৬ জুন তিনি ডিসানে ভর্তি হন। অন্যদিকে, করোনায় মৃত অপরজন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি এলাকার বাসিন্দা সুমিত্রা রায়। তিনি উত্তরবঙ্গ মেডিকেল কলেজের রিকু বিভাগে শ্বাসকষ্ট নিয়ে শনিবার ভর্তি হয়েছিলেন। আজ তার মৃত্যু হয়েছে। এছাড়াও উত্তরবঙ্গ মেডিকেল কলেজের আইসোলেশন ওয়ার্ডে মাদারিহাটের বাসিন্দা ১ জনের মৃত্যু হলেও, তার স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড নেগেটিভ এসেছে।

দার্জিলিং জেলায় আজ মোট ৪৪ জনের রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। এদের মধ্যে ৩৩ জনই শিলিগুড়ি পুর সভা এলাকার বাসিন্দা। শিলিগুড়ি পুর সভা এলাকার ৪৬ নম্বর ওয়ার্ডেই নতুন করে সংক্রমিত হয়েছেন ৮ জন। ৩৬ নম্বর ওয়ার্ডের একই পরিবারের ৫ জন সহ মোট ৬ জনের রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। এছাড়াও শিলিগুড়ি পুর সভার ১০, ১৪, ১৭, ২২, ২৮, ৪৩ নম্বর ওয়ার্ডগুলির ২ জন করে এবং ১, ২, ৮, ২৭, ৩৩, ৪৭ নম্বর ওয়ার্ডগুলির ১ জন করে কোভিড আক্রান্ত হয়েছেন। মাটিগাড়া এবং নক্সালবাড়ির ১ জন করে করোনা পজিটিভ হয়েছেন।

অপরদিকে, মিরিকে ৪ জনের পর আজ নতুন করে ৯ জনের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। প্রসঙ্গত সংক্রমণের জেরে মিরিকে ৭ দিনের জন্য লকডাউন ঘোষনা করেছেন মহকুমাশাসক অশ্বিনী রায়।