করোনায় মৃত্যু মিছিল অব্যাহত শিলিগুড়িতে, নতুন করে শিলিগুড়িতে আক্রান্ত ৬৯, মৃত ৮

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ২৯ জুলাইঃ লক ডাউনেও শিলিগুড়িতে অপ্রতিরোধ্য করোনা সংক্রমণ। অস্বস্তি বাড়িয়ে বুধবার করোনায় নতুন করে আক্রান্ত হলেন শিলিগুড়ি পুর সভার ৬৯ জন বাসিন্দা। মঙ্গলবার শিলিগুড়িতে আক্রান্তের সংখ্যা ছিল মাত্র ২৭ জন। অনেকেই ভেবে নিয়েছিলেন হয়ত লকডাউনের সুফল মিলছে। কিন্তু বুধবারের করোনা সংক্রমনের সংখ্যার দিকে তাকিয়ে কপালে চিন্তার ভাঁজ পড়েছে প্রশাসনের। তবে এদিন সব রেকর্ডকেই ছাপিয়ে গেল করোনায় মৃত্যু সংখ্যায়।

বুধবার করোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়িতে মৃত্যু হয়েছে মোট ৮ জনের। এদিন দিশান কোভিড হাসপাতালে মৃত্যু হয়েছে সেবক রোড গ্রীন ভ্যালীর বাসিন্দা দেবীদত্তা আগরওয়াল, শিলিগুড়ি সুকান্ত নগরের বাসিন্দ সুনীল কুমার দত্ত, জলপাইগুড়ি রানিনগর বিএসএফ জওয়ান রাজীব কুমার, বীরপাড়ার বাসিন্দা চন্দ্র বাহাদুর মিথ, শিলিগুড়ি বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র সরনীর সন্ধ্যা দে। উত্তরবঙ্গ মেডিকেল কলেজের রিকুতে মৃত্যু হয়েছে শিলিগুড়ি একটিয়াশাল শাস্ত্রীনগরের বাসিন্দা কিশোরী রজক এবং ফালাকাটার বাসিন্দা অধীর সরকারের। এছাড়া শিলিগুড়ির একটি বেসরকারী হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে নাগরাকাটার বাসিন্দা বীরেন্দ্র নাথ বিশ্বাসের। এদিন উত্তরবঙ্গ মেডিকেল কলেজের রিকুতে আরও দুজনের শ্বাসকষ্টজনিত সমস্যায় মৃত্যু হয়েছে, তাদের সোয়াব টেস্টের রিপোর্ট এখনও আসেনি বলে মেডিকেল কলেজ সূত্রের খবর।

মৃত্যু মিছিলের পাশাপাশি এদিন দার্জিলিং জেলাতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৯২ জন। এরমধ্যে শুধুমাত্র শিলিগুড়ি পুর এলাকাতেই করোনার সংক্রমন মিলেছে ৬৯ জনের শরীরে। এদিন শিলিগুড়ির সিংহভাগ ওয়ার্ডেই করোনার সংক্রমনের খবর মিলেছে। এদিন শিলিগুড়ির ৭ নম্বর ওয়ার্ডে করোনায় আক্রান্ত হয়েছেন ১০ জন, ৩৫ নম্বর ওয়ার্ডে ৯ জন, ২ নম্বর ওয়ার্ডে ৮ জন, ২৩ নম্বর ওয়ার্ডে একই পরিবারের ৬ জন, ২৭ নম্বর ওয়ার্ডে ৫ জন, ১৭ ও ১৪ নম্বর ওয়ার্ডে ৪ জন করে সংক্রামিত হয়েছেন। এছাড়া সংক্রমনের খবর মিলেছে ৩,১০,৩৭,২৭,২৪,১৬,২,৩১,৩৩, ৩৭,৩৯,২৭,২০ নম্বর ওয়ার্ডে।

এদিকে বুধবারই শেষ হয়েছে শিলিগুড়ি শহরে লকডাউনের মেয়াদ। আগামীকাল থেকে শিলিগুড়িতে শুধুমাত্র কনটেইনমেন্ট জোনেই থাকছে লক ডাউন। আগামী আরও ৭ দিন শিলিগুড়ির পরিস্থিতি দেখা হবে। যদি পরিস্থিতির উন্নতি না হয় তাহলে পরবর্তী পরিস্থিতির ওপর বিচার করে পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন দার্জিলিং জেলা শাসক এস পন্নমবলম।