জলপাইগুড়িতে চিকিৎসকদের ফুল দিয়ে সংবর্ধনা জেলা পুলিশ সুপারের

নিজস্ব সংবাদদাতা,জলপাইগুড়িঃ বুধবার চিকিৎসক দিবস । করোনা মহামারীতে যেভাবে অক্লান্ত পরিশ্রম করে করোনা রোগীদের সুস্থ করে তুলছেন চিকিৎসকরা তার কোনো তুলনা হয়না।এদিন জেলা পুলিশের পক্ষ থেকে জলপাইগুড়ি জেলা হাসপাতালে গিয়ে হাসপাতালের চিকিৎসকদের ফুল দিয়ে সংবর্ধনা জানান জেলা পুলিশ সুপার অভিষেক মোদি।

এদিন সকালে জলপাইগুড়ির জেলা পুলিশ সুপার অভিষেক মোদি ও জলপাইগুড়ি কোতয়ালী থানার আইসি বিশ্বাশ্রয় সরকার অন্যান্য পুলিশ আধিকারিকদের সঙ্গে নিয়ে জেলা হাসপাতালের প্রশাসনিক ভবনে যান। সেখানে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ রমেন্দ্রনাথ প্রামানিক, উত্তরবঙ্গের ওএসডি ডাঃ সুশান্ত রায়, হাসপাতাল সুপার ডাঃ গয়ারাম নস্কর সহ অন্যান্য চিকিৎসকদের ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান ।পাশাপাশি আজ জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে প্রয়াত চিকিৎসক ডাঃ বিধান চন্দ্র রায়ের স্মরণে একটি সভার আয়জন করা হয়েছিল হাসপাতালে। সেখানেই মহান চিকিৎসক বিধান চন্দ্র রায়ের ছবিতে ফুল দেন চিকিৎসকরা। এছাড়াও ডাঃ বিধান চন্দ্র রায়ের সম্পর্কে বিভিন্ন আলোচনা করেন জেলার স্বাস্থ্য কর্মীরা।

পুলিশ সুপার বলেন, আজকের দিনে এই মহামারীতে সমস্ত চিকিৎসকরা অক্লান্ত পরিশ্রম করে করোনা আক্রান্তদের সুস্থ করে তুলছেন। আজ চিকিৎসক দিবস উপলক্ষে এই চিকিৎসকদের পুলিশের পক্ষথেকে সামান্য একটি ফুলের তোরা দিয়ে সন্মানিত করা হলো। পাশাপাশিএই চিকিৎসকদের পাশে আমরা সব সময় থাকাবো।