শিলিগুড়িতে নতুন করে করোনা আক্রান্ত ৩১, করোনা মুক্ত ৩৬

নিজস্ব সংবাদদাতা ঃ উদ্বেগ বাড়িয়ে বৃহস্পতিবার নতুন করে শিলিগুড়ি পুর সভা এলাকায় করোনায় আক্রান্ত হলেন ৩১ জন। আবার বৃহস্পতিবার দার্জিলিং এবং কালিম্পং জেলা মিলিয়ে তিনটি কোভিড হাসপাতাল থেকে মোট ৩৬ জন করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। উত্তরবঙ্গ মেডিকেল কলেজের আইসোলেশন এবং রিকু মিলিয়ে মোট ১৩ জন করোনা উপসর্গ নিয়ে এখন চিকিৎসাধীন রয়েছেন।

শিলিগুড়ি পুর সভার ৩০ নম্বর ওয়ার্ডের এক শিক্ষকের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। তার স্যোয়াব সংগ্রহ করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজের ভি আর ডি এল-এ পাঠানো হলেও তার স্যোয়াব টেস্ট রিপোর্ট এখনও এসে পৌছয়নি।

এদিকে , শিলিগুড়ি স্টেট গেস্ট হাউসে বৃহস্পতিবার আয়োজিত এক বৈঠকে করোনা সংক্রমণ এড়াতে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ৪ জুলাই থেকে ১০ দিনের জন্য গুরুংবস্তি বাজার বন্ধ করার নির্দেশ দিয়েছেন শিলিগুড়ির মহকুমা শাসক সুমন সহায়। এর পাশাপাশি গুরুংবস্তির বুদ্ধমন্দির রোড থেকে বীর জওয়ান চক সংযোগকারী রাস্তা সম্পূর্ণভাবে বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে মহকুমা প্রশাসনের পক্ষ থেকে।

অন্যদিকে, শিলিগুড়ির পুর সভার ঘোঘোমালি এলাকার নেতাজি বাজারের এক ব্যবসায়ী করোনা সংক্রমিত হওয়ায় শুক্রবার থেকে ৭ দিনের জন্য বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বাজার কমিটির পক্ষ থেকে।

এদিকে , শিলিগুড়ি পুর সভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অশোক ভট্টাচার্য অনেকটাই সুস্থ রয়েছেন। পুনরায় তার স্যোয়াব পরীক্ষার জন্য পাঠানো হলেও, বৃহস্পতিবার রাত ৯ টা পর্যন্ত অশোক ভট্টাচার্যের স্যোয়াব টেস্ট রিপোর্ট এসে পৌছয়নি।