রবিবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত ৪৪, মৃত ৩,

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ২ আগস্টঃ রবিবার দার্জিলিং জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হলেন ৮৬ জন। যার মধ্যে সিংহভাগ আক্রান্তই শিলিগুড়ি পুর এলাকার। শহরের পর এবার ব্যাপক হারে শিলিগুড়ি সংলগ্ন গ্রামীন এলাকাগুলিতেও ছড়াতে শুরু করেছে করোনা। আক্রান্তের সংখ্যা বাড়ছে পার্বত্য এলাকাগুলিতেও। এদিন শিলিগুড়িতে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে মোট ৪৪ জন। শিলিগুড়ি পুর এলাকার ৫,৭,৯,১০,১১,১৩,১৬,১৯,২৪,৩১,৩৩,৩৪,৩৫,৩৬,৩৮,৩৯,৪২,৪৪ ও ৪৭ নম্বর ওয়ার্ডে করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছে।

শিলিগুড়ি পুর এলাকা ছাড়া ব্যাপক সংক্রমনের খবর মিলেছে জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকে। এদিন রাজগঞ্জ ব্লকে করোনায় আক্রান্ত হয়েছেন ২০ জন। এরা প্রত্যেকেই গ্রামীন এলাকার বলে জানা গিয়েছে। এছাড়া দার্জিলিং পার্বত্য এলাকায় করোনায় আক্রান্তের খবর মিলেছে দার্জিলিং, কার্শিয়াং ও কালিম্পং পুর এলাকায়। শিলিগুড়ি মহকুমার মাটিগাড়ায় ৯ জন ও নক্সালবাড়ি এলাকায় ৩ জনের শরীরের করোনার সংক্রমণ মিলেছে। এদিন সম্পূর্ন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৭০ জন করোনা আক্রান্ত।
রবিবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন মোট ৩ জন। এদের মধ্যে ১ জন মাল ব্লকের বাসিন্দা বাকি ২ জন শিলিগুড়ির শালুগাড়া ও চম্পাসারি এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

শিলিগুড়িতে করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শিলিগুড়ি ইন্ডোর স্টেডিয়ামে ৫০ বেডের সেফ হোম তৈরির কাজ শুরু হয়েছে বলে জানিয়েছেন শিলিগুড়ি পুর নিগমের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অশোক ভট্টাচার্য।