আবারও করোনায় মৃত্যু শিলিগুড়িতে, নতুন করে সংক্রমন আরও ২৩ জনের

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ৩ জুলাইঃ আবারও করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল শহর শিলিগুড়ির এক বাসিন্দার। শুক্রবার শিলিগুড়ি শহরের ভক্তিনগর থানা এলাকার বাসিন্দা করোনা আক্রান্ত এক যুবকের মৃত্যু হয়েছে। ওই যুবক উত্তরবঙ্গ মেডিকেল কলেজে চিকিৎসাধীন ছিলেন বলে জানা গিয়েছে। করোনা উপসর্গ নিয়ে ওই যুবক উত্তরবঙ্গ মেডিকেল কলেজের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন। শুক্রবার দুপুরে তার মৃত্যু হওয়ার পর সন্ধ্যায় তার স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে।

অপরদিকে, শিলিগুড়ি শহর এবং উত্তরবঙ্গ মেডিকেল কলেজ মিলে শুক্রবার মোট ২৩ জনের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। শুক্রবার শিলিগুড়ি শহরের মোট ১৯ জনের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। সেই সঙ্গে উত্তরবঙ্গ মেডিকেল কলেজের আইসোলেশন ওয়ার্ড এবং রিকুতে চিকিৎসাধীন ৪ জনের স্যোয়াব টেস্ট রিপোর্টও কোভিড পজিটিভ এসেছে।

শুক্রবার শিলিগুড়ি পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের খালপাড়া এলাকার একটি নার্সিংহোমের তিন নার্স এবং এক ল্যাব টেকনিশিয়ানের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। ওই নার্সিং হোমের একজন চিকিৎসক এর আগে করোনা সংক্রমিত হয়েছেন। ওই চিকিৎসকের থেকেই নার্সিংহোমের অন্যান্য স্বাস্থ্য কর্মীদের মধ্যে সংক্রমণ ছড়িয়ে থাকতে পারে বলে আশংকা করা হচ্ছে। এছাড়াও পুরসভার ২, ৪, ৫, ১৪ ২৮ এবং ৩০ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের স্যোয়বা টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। এদের মধ্যে পুর সভার ৪ নম্বর ওয়ার্ডের একই পরিবারের ৪ জন কোভিড পজিটিভ হয়েছেন। পুর সভার ১৪ নম্বর ওয়ার্ডের একই পরিবারের ২ জন রয়েছেন।

অপরদিকে, স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড নেগেটিভ আসার পর, শুক্রবার অনেকটাই সুস্থ রয়েছেন অশোক ভট্টাচার্য্য। তাকে আই সি ইউ থেকে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে। আগামী দু এক দিনের মধ্যেই তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন বলে মনে করা হচ্ছে।