জলপাইগুড়িতে পঞ্চায়েত কর্মীর করোনা পজিটিভ, বন্ধ গ্রাম পঞ্চায়েত কার্যালয়

নিজস্ব সংবাদদাতা,জলপাইগুড়িঃ ব্যাঙ্ক কর্মীর পর পঞ্চায়েত দপ্তরের এক কর্মীর করোনা পজিটিভ ধরা পড়ায় বন্ধ করে দেওয়া হল গ্রামপঞ্চায়েত দপ্তর।বিপাকে সাধারণ মানুষ।সাধারণ মানুষকে পঞ্চায়েত দপ্তরের পরিষেবা দেবার জন্য পঞ্চায়েত সদস্যরা বাড়ি থেকেই কাজ করবেন।

জলপাইগুড়ি এসবিআই এর কর্মী করোনায় আক্রান্ত হবার পর ব্যাঙ্ক বন্ধ করে দেওয়া হয়।এবার জলপাইগুড়ি শহর সংলগ্ন খড়িয়া গ্রাম পঞ্চায়েতের ট্যাক্স কালেকটর।তার করোনা সংক্রমণ হবার পরেই তাকে কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। একদম শহর লাগোয়া হওয়ার ফলে সকালেই পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য সৈকত চ্যাটার্জি ঘটনাস্থলে যান। এবং পুরসভার পক্ষ থেকে ওই এলাকা স্যানিটাইজ করা হবে বলে তিনি জানান।

জানা গেছে, জলপাইগুড়ি শহর সংলগ্ন চ্যালেঞ্জ ক্লাব মোড় এলাকার অরবিন্দ গ্রাম পঞ্চায়েতের ৬৫ বছরের ওই ব্যক্তির করোনা পজিটিভ ধরা পড়েছে। তা জানার পরেই পঞ্চায়েত সদস্য ও পুরসভার পক্ষ থেকে সেই এলাকায় পৌছান প্রতিনিধি ।জলপাইগুড়ি পুরসভার প্রশাসনিক বোর্ডের সদস্য সৈকত চ্যাটার্জী জানান, অরবিন্দ গ্রামপঞ্চায়েত এলাকায় বাড়ি ঐ ব্যক্তি খড়িয়া গ্রামপঞ্চায়েতের একজন ট্যাক্স কালেক্টর ছিলেন। আমরা পুরসভার পক্ষ থেকে এই এলাকা স্যানিটাইজ করে দেব।। এবং যারা ওই ব্যক্তির সংস্পর্শে এসেছেন তার তালিকা করার জন্য মুখ্য স্বাস্থ্য আধিকারিকের কাছে আবেদন করা হবে।এদিকে স্থানীয় অরবিন্দ গ্রামপঞ্চায়েতের সদস্য বিকাশ সেন বলেন ঐ ব্যক্তি আমাদের এলাকায় থাকলেও তিনি খড়িয়া গ্রামপঞ্চায়েতের রাজস্ব আদায় করেন।আমরা তার বাড়ি ঘিরে দিচ্ছি।যাতে কেউ যাতায়াত না করতে পারে ওই বাড়িতে।