শিলিগুড়িতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু একজনের, দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্ত ৭

নিজস্ব সংবাদদাতাঃশিলিগুড়িতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল এক জনের। বছর ৪৫-এর ওই ব্যক্তি গত ৩ তারিখ শিলিগুড়ি সংলগ্ন কাওয়াখালির সারি হাসপাতাল ডিসানে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হন। এরপর আজ সকালেই উত্তরবঙ্গ মেডিকেল কলেজের ভি আর ডি এল ল্যাবে তার সোয়্যাব টেস্ট কোভিড পজিটিভ আসে। এরপর আজ (শুক্রবার) সকাল ১১ টা নাগাদ তার মৃত্যু হয়।

মৃত ব্যক্তি শিলিগুড়ি পুর সভার ৪৫ নম্বর ওয়ার্ডের বাঘাযতীন কলোনীর বাসিন্দা ছিলেন বলে জানা গিয়েছে। তার শরীরে জ্বর থাকায় ৩ তারিখ তার ছেলে প্রথমে তাকে শিলিগুড়ির প্রধান নগর এলাকার একটি নার্সিং হোমে নিয়ে যান। সেখানে তাকে ভর্তি নিতে অস্বীকার করা হয় এবং উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করে দেওয়া হয়। উত্তরবঙ্গ মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকেরা তাকে কাওয়াখালির সারি হাসপাতলে ভর্তি করেন। এই ব্যক্তি সঙ্গীতের শিক্ষক ছিলেন বলে জানা গিয়েছে। দু একজন করে ছাত্র-ছাত্রীদের গান-ও শেখাতেন। কারা কারা তার সংস্পর্শে এসেছিল, তা খতিয়ে দেখা হচ্ছে।

অন্যদিকে, শিলিগুড়ি সংলগ্ন কাওয়াখালির সারি হাসপাতাল ডিসানে চিকিৎসাধীন রোগীদের মধ্যে নতুন করে ৭ জনের সোয়্যাব রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ এসেছে বলে জানা গিয়েছে। অপরদিকে, কালিম্পঙের বাসিন্দা দুই সিভিক ভলান্টিয়ারের সোয়্যাব টেস্ট-ও কোভিড পজিটিভ হয়েছে বলে জানা গিয়েছে। এই ৯ অনকে শিলিগুড়ি মহকুমার মাটিগাড়া সংলগ্ন কোভিড হাসপাতাল চ্যাং সুপারস্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।