গত ২৪ ঘন্টায় পুরাতন মালদার কোভিড হাসপাতালে দু’জনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতাঃ প্রাণঘাতী করোনার সাথে যুদ্ধে মালদাতে মৃতের সংখ্যা দাঁড়ালো ৮। । এদের মধ্যে ২ জনের কলকাতায় ও বাকি ৬ জনের মৃত্যু হয়েছে মালদায়।

গত ২৪ ঘন্টায় পুরাতন মালদার কোভিড হাসপাতলে এই দুজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজনের নাম হালিম শেখ (২৮) । তিনি কালিয়াচক ১ ব্লকের জামালপুরের বাসিন্দা ছিলেন। আগে থেকেই তিনি যক্ষা রোগে ভুগছিলেন বলে জানা গেছে। ১ সপ্তাহ আগে তিনি মালদা মেডিকেল কলেজে ভর্তি হয়েছিলেন। সেখানেই তার করোনা সংক্রমণ ধরা পড়লে ৪ঠা জুন তাকে কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সোমবার রাতে তার মৃত্যু হয় বলে জানা গেছে। মঙ্গলবার সকালে তার দেহ জালালপুরেই কবরস্থ করা হয়েছে বলে সূত্রের খবর।

অন্যদিকে মঙ্গলবার সকালে কোভিড হাসপাতালে আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। মৃতের নাম মনোতোষ মন্ডল (৫২) । বাড়ি ইংরেজবাজার থানার অমৃতি এলাকায়।কয়েকদিন আগে তিনি জ্বর, সর্দি এবং কাশির উপশম নিয়ে মালদার করোনা হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে তার শ্বাসকষ্টের সমস্যা বাড়তে থাকলে শারীরিক অবস্থার অবনতি হয়। মঙ্গলবার সকালে তিনি মারা যান।

গতকাল মালদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে যে রিপোর্ট পাওয়া গেছে তাতে নতুন করে আরও ৪৮ জন সংক্রমিত হয়েছেন বলে জানা গেছে।সংক্রমণের শিকার হয়েছেন জেলার মহকুমা শাসক ছাড়াও পুলিশ সুপার অফিসের এক কর্মী, মালদা জেলা আদালতের কর্মচারী, জেলার দুটি থানার আইসি সহ বেশকিছু পুলিশকর্মী। আক্রান্ত হয়েছেন স্বাস্থ্যকর্মীরাও।