শিলিগুড়িতে করোনায় মৃত দুই, নতুন করে আক্রান্ত ৪১

নিজস্ব সংবাদদাতাঃ শিলিগুড়িতে শনিবার করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন দুজন। জেলা স্বাস্থ্য প্রশাসন সূত্রে জানানো হয়েছে, শনিবার দার্জিলিং জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৪১ জন। এই ৪১ জনের মধ্যে শিলিগুড়ি পুর এলাকায় রয়েছেন ২৫ জন, আট জন মাটিগাড়ার, ২ জন নকশালবাড়ি এবং একজন ফাঁসিদেওয়ার। শিলিগুড়ি পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়রও করোনা আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। জেলা বামফ্রন্টের আহ্বায়ক জীবেশ সরকার জানিয়েছেন, পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়র তথা আরএসপি নেতার অবস্থা এখন স্থিতিশীল।

অন্যদিকে দক্ষিণ দিনাজপুরে আরও ২ জন করোনায় আক্রান্ত হলেন। হিলির এক স্বাস্থ্যকর্মী ও বালুরঘাটের এক আইনজীবীর শরীরে করোনার সংক্রমণ মিলেছে। এদিন জেলায় নতুন করে সংক্রামিত এই দুজনের রিপোর্ট এসেছে মালদা মেডিকেল কলেজ থেকে।এদিনের ২ জনকে নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩০১ জন। এই নিয়ে এজেলায় মোট আক্রান্তদের মধ্যে ২৩৪ জনই সুস্থ হয়ে গিয়েছেন। নতুন আক্রান্তদের সেফ হাউজে বা কোভিড হাসপাতালে চিকিৎসার জন্যে আনা হয়েছে।

কোচবিহার : নতুন করে জেলায় ১৯ জন করোনা আক্রান্ত। তারা প্রত্যেকে দিনহাটার বাসিন্দা।তারা প্রত্যেকে ভিন রাজ্য ফেরত বলে জানায় জেলা প্রশাসন।এখনো পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ৩২৭ জন। তার মধ্যে ৩০০ জন সুস্থ হয়ে উঠেছেন। আজকেও ২ জন সুস্থ হয়ে উঠেছেন ।