শুক্রবার শিলিগুড়িতে করোনায় মৃত্যু ৮ জনের, আক্রান্ত ৩৬

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ১১ সেপ্টেম্বরঃ শুক্রবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৮ জনের। এদের মধ্যে ৪ জন দার্জিলিং জেলার বাসিন্দা। বাকিরা জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলার বাসিন্দা। মৃতদের মধ্যে রয়েছেন দার্জিলিং-এর বাসিন্দা মিনা রাই, দার্জিলিং-এর সুখিয়াপোখরির বাসিন্দা রোশন ব্যোমজান, সুকনার বাসিন্দা কুবের লেপচা, কালিম্পং-এর অনুগ্রা লেপচা, শিলিগুড়ি মহকুমার কদমতলার বাসিন্দা সতিশ চন্দ্র সিংহ, জলপাইগুড়ির মোহিতনগরের বাসিন্দা অধীর সরকার ও আলিপুরদুয়ার জেলার কালচিনির বাসিন্দা বিষ্ণু লামা।

শুক্রবার শিলিগুড়িতে মৃত্যু সংখ্যা বাড়লেও কিছুটা কমলো করোনা আক্রান্তের সংখ্যা। এদিন শিলিগুড়ি পুরসভা এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ৩৬ জন। এদিন দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৯০ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৬ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর সভার সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ১০ জন।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ১৩ খড়িবাড়ি ব্লকে ৩, মাটিগাড়া ব্লকে ১৮, ফাসিদেওয়া ব্লকে ৭, সুকনায় ১, সুখিয়া পোখরিতে ৬, দার্জিলিং পুর এলাকায় ১, তাকদহতে ১, মিরিকে ৫, পুলবাজার বিজনবাড়িতে ৮ জনের শরীরে নতুন করে করোনার সংক্রমনের খবর মিলেছে। এদিন কালিম্পং জেলাতে নতুন করে ৩ জনের শরীরে করোনায় আক্রান্তের খবর মিলেছে।শুক্রবার দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ৫৪ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।