পর্যটন মন্ত্রীর দেহরক্ষীর শরীরে করোনা সংক্রমন, সোয়াব টেস্ট করালেন গৌতম দেব

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়ি, ১৪ জুলাইঃ রাজ্যের পর্যটনমন্ত্রীর দেহরক্ষীর শরীরে মিলল করোনার সংক্রমণ। সেই সঙ্গে করোনায় আক্রান্ত হলেন শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ভক্তিনগর থানার এক পুলিশ আধিকারিক। এই ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য দেখা দিয়েছে শিলিগুড়ির পুলিশ মহলে।

জানা গেছে, রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেবের ওয়ার্ডে একের পর এক করোনা সংক্রমণ দেখা গেলেও করোনা থাবা বসাতে পারেনি মন্ত্রী ও মন্ত্রীর দেহরক্ষীদের। এবার আশঙ্কা বাড়িয়ে গৌতম দেবের এক দেহরক্ষীর শরীরে মিলল করোনার সংক্রমণ। মঙ্গলবার সকালে চোপড়ার বাসিন্দা ওই দেহরক্ষীর করোনা পজিটিভের রিপোর্ট আসে উত্তরবঙ্গ মেডিকেল কলেজের ভি আর ডি এল থেকে। এরপরই এদিন সোয়াব টেস্ট করান মন্ত্রী গৌতম দেব। যদিও তার লালার নমুনার রিপোর্ট এখনও আসেনি ভি আর ডি এল থেকে।

এদিকে মঙ্গলবারও করোনায় আক্রান্ত হয়ে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে মৃত্যু হল শিলিগুড়ি পুর সভার চম্পাসারি এলাকার এক ৭০ বছর বয়সী মহিলার। এছাড়া এদিন নতুন করে শিলিগুড়িতে করোনায় সংক্রামিত হলেন আরও ৩৫ জন। করোনা আক্রান্তদের মধ্যে রয়েছেন শিলিগুড়ির দেশবন্ধু পাড়া, ভক্তিনগর, সূর্যসেন কলোনী, সুকান্ত নগর, শিবরামপল্লী, টিউমল পাড়া, হায়দারপাড়ার বাসিন্দা।