১৯ জুলাই পর্যন্ত কনটেনমেন্ট জোনে বাড়ল লকডাউন

নিজস্ব সংবাদদাতাঃ আগামী ১৯ শে জুলাই পর্যন্ত বাড়ানো হল কলকাতা সহ উত্তরবঙ্গের শিলিগুড়ি, রায়গঞ্জ এবং মালদার কনটেইনমেন্ট জোনগুলিতে সম্পূর্ণ লকডাউন। অতিরিক্ত মুখ্য সচিব আজ এই নির্দেশ জারি করেছেন। এর আগে ৭ ই জুলাই-এর জারি করা নির্দেশে ৮ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত ১ সপ্তাহ রাজ্যের কনটেইনমেন্ট জোনগুলিতে সম্পূর্ণ লকডাউনের নির্দেশ জারি করেছিলেন অতিরিক্ত মুখ্য সচিব।

*জলপাইগুড়ির জেলাশাসক এইমাত্র জানালেন, আগামীকাল বুধবার বিকেল ৫ টা থেকে জলপাইগুড়ি শহরে সম্পূর্ণ লকডাউন শুরু হবে। আগামীকাল সকাল থেকে মাইকিং করা হবে শহর জুড়ে। দার্জিলিং-এর জেলাশাসক জানিয়েছেন, কনটেনমেন্ট জোনে লকডাউন, আগামীকাল বিভিন্ন সংস্থার সঙ্গে বৈঠক করে সম্পূর্ণ লকডাউন সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে।*কোচবিহার শহরেও সম্পূর্ণ লকডাউন, জানালেন কোচবিহার জেলাশাসক*

আলিপুরদুয়ারঃএদিকে ফের করোনায় আক্রান্তের হদিশ মিললো আলিপুরদুয়ার জেলায়। আলিপুরদুয়ার জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে এক জন। আলিপুরদুয়ার জেলা স্ব‍াস্থ্য দপ্তর সুত্রে খবর জেলায় নতুন করে একজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তকে তোফসিখাতা কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন‍্য । আলিপুরদুয়ার জেলায় এই নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২০৮ জন। এর মধ‍্যে ১৮৯ জন সুস্থ হয়ে গিয়েছেন এবং ১৯ জন বর্তমানে চিকিৎসারত অবস্থায় রয়েছেন ।