শুক্রবার শিলিগুড়িতে করোনায় মৃত্যু দশ জনের, আক্রান্ত ৩৫

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ১৪ আগস্টঃ সব রেকর্ডকে ছাপিয়ে শুক্রবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মোট ১০ জনের। এদিন কাওয়াখালির দিশান কোভিড হাসপাতালে মৃত্যু হয়েছে ৬ জনের, হিমাঞ্চল বিহারের চ্যাং কোভিড হাসপাতালে মৃত্যু হয়েছে ৩ জনের, বাকি একজনের মৃত্যু হয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে। মৃতদের মধ্যে ৩ জন শিলিগুড়ির বাসিন্দা, ১ জন বাগডোগরার, ১ জন মালবাজারের, দুজন কোচবিহার জেলার, বাকি দুজন ইসলামপুর ও কিষানগঞ্জের বাসিন্দা বলে জানা গিয়েছে।

শিলিগুড়ি পুর এলাকায় শুক্রবার নতুন করে করোনায় আক্রান্ত হলেন ৩৫ জন। এর মধ্যে দার্জিলিং জেলাভুক্ত শিলিগুড়ির ৩৩ টি ওয়ার্ডে আক্রান্তের সংখ্যা ২৪ জন। বাকি ১১ জন করোনায় সংক্রামিত হয়েছেন জলপাইগুড়ি জেলাভূক্ত শিলিগুড়ি পুর সভার সংযোজিত ১৪ টি ওয়ার্ডে। এদিন পুর সভার সুভাষপল্লী, পূর্ব বিবেকানন্দপল্লী, মিলনপল্লী, রবীন্দ্রনগর, হাকিমপাড়া, নয়াবাজার, চম্পাসারী এলাকা থেকে করোনা সংক্রমনের খবর মিলেছে।

এছাড়া এদিন শিলিগুড়ি মহকুমা এলাকার মাটিগাড়া ব্লকে নতুন করে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ১৭ জন। নক্সালবাড়ি ব্লকে আক্রান্তের সংখ্যা ৮ জন। এদিন পাহাড়েও কমেছে করোনায় আক্রান্তের সংখ্যা। এদিন দার্জিলিং পার্বত্য এলাকায় আক্রান্ত হয়েছেন মোট ৪ জন। এরমধ্যে সুকনায় আক্রান্ত হয়েছেন ৩ জন আর সুখিয়াপোখরিতে আক্রান্ত হয়েছেন ১ জন। শুক্রবার সম্পূর্ন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৫৮ জন করোনা আক্রান্ত।