সোমবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত ৪৫, মৃত ১

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ১৪ সেপ্টেম্বরঃসোমবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ জনের। মৃত ব্যক্তি কোচবিহারের বাসিন্দা অজিত কুমার রায়। সোমবার সন্ধ্যে ৬ টা নাগাদ শিলিগুড়ি সংলগ্ন কাওয়াখালির কোভিড হাসপাতাল ডিসানে মৃত্যু হয়েছে ৮০ বছর বয়সী ওই ব্যক্তির।

অন্যদিকে, শিলিগুড়িতে করোনা আক্রান্তের সংখ্যা নিয়ে অব্যাহত রয়েছে উদ্বেগ। রবিবার শিলিগুড়িতে ৪৭ জনের শরীর করোনা ভাইরাস ধরা পরার পর সোমবার শিলিগুড়িতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৪৫ জন। তবে রবিবারের তুলনায় সোমবার দার্জিলিং জেলায় করোনা আক্রান্তের সংখ্যা কিছুটা কমেছে। রবিবার দার্জিলিং জেলায় আক্রান্তের সংখ্যা ছিল ৮০। সোমবার দার্জিলিং জেলায় নতুন করে করোনা আক্রান্ত ৬৬ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৩ জন এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর সভার সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন মোট ২২ জন।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ৭ জন, খড়িবাড়ি ব্লকে ৪ জন, মাটিগাড়া ব্লকে ১৩ জন, ফাঁসিদেওয়া ব্লকে ৪ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যদিকে জিটিএ এলাকার সুকনায় ৭ জন, বিজনবাড়িতে ১ জন, সুখিয়াপোখরিতে ১ জন, দার্জিলিং পুর এলাকায় ২ জন এবং মিরিক পুর এলাকায় ৪ জনের শরীরে নতুন করে করোনা সংক্রমনের খবর মিলেছে।সোমবার দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ৫৩ জন করোনা মুক্ত হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।