করোনা মুক্ত হয়ে জলপাইগুড়ি কোভিড হাসপাতালের স্বাস্থ্য কর্মীদের প্রণাম ডুয়ার্সের যুবকদের

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃঃ করোনা মুক্ত হয়ে হাসপাতালে কর্মরত স্বাস্থ্য কর্মীদের প্রনাম করে কোভিড হাসপাতাল থেকে বের হলেন ডুয়ার্সের যুবকরা।জলপাইগুড়ি বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনে কোভিড হাসপাতালের ৩০ জন করোনা আক্রান্তকে সুস্থ করে বাড়ি পাঠালো জলপাইগুড়ি স্বাস্থ্য দপ্তর। সোমবার জেলার মুখ্য স্বাস্থ্যআধিকারিক ডাঃ রমেন্দ্রনাথ প্রামানিক, সদর হাসপাতালের সুপার ডাঃ গয়ারাম নস্কর, করোনা মোকাবিলার উত্তরবঙ্গের ওএসডি ডাঃ সুশান্ত রায় ছুটির সময় উপস্থিত ছিলেন।

এদিন জলপাইগুড়ি বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনে ডুয়ার্সের করোনা আক্রান্তরা সুস্থ হয়ে বাড়ি ফিরল। সুস্থ করে আক্রান্তদের বাড়ি ফেরাতে পেরে খুশির হাওয়া স্বাস্থ্য দপ্তরের কর্মীদের মধ্যে।কোভিড হাসপাতাল থেকে সুস্থ হয়ে ওঠা সদর হাসপাতালের নার্স রিঙ্কু দত্ত বলেন, করোনা যেদিন হয়েছিল।ঘাবড়ে গিয়েছিলাম। তারপর আমাকে আমার সহকর্মীরা সাহস জোগান।আমিও মনকে শক্ত করে বাড়ি থেকে কোভিড হাসপাতালে চলে আসি, আজ আমি সুস্থ। খুব ভালো লাগছে আমার।সবাইকে বলব আতঙ্কিত হবেন না।সময়মত চিকিৎসা পেলেই সুস্থ হয়ে ওঠা যায়।

এদিন স্বাস্থ্য দপ্তরের উত্তরবঙ্গের ওএসডি ডাঃ সুশান্ত কুমার রায় বলেন, আমরা আজ ৩০ জন করোনা আক্রান্তকে সুস্থ করে বাড়ি পাঠাতে পারলাম। ৩০ জনের মধ্যে ৩ জন জলপাইগুড়ির,মালবাজার ব্লকের ১৭ জন , ৫ জন নাগরাকাটার , হলদিবাড়ির ১ জন, ময়নাগুড়ির ৪ জন। তিনি বলেন, এখন পর্যন্ত এই প্রথম একসাথে ৩০ জনকে একসাথে ছাড়তে পারলাম। আজ রাতের মধ্যে আরও কয়েকজনকে ছেড়ে দিতে পারব বলে মনে করি।