অনেকটাই স্থিতিশীল রয়েছেন শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য

নিজস্ব সংবাদদাতাঃশিলিগুড়ি পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান তথা বিধায়ক অশোক ভট্টাচার্য অনেকটাই স্থিতিশীল রয়েছেন। বৃহস্পতিবার এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা। শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসা চলছে অশোকবাবুর । তার চিকিৎসার দায়িত্বে থাকা ডঃ অয়ণ বন্দ্যোপাধ্যায় এবং ডঃ পি ডি ভুটিয়া জানিয়েছেন, আই সি ইউ আইসোলেশনে রাখা হয়েছে অশোক ভট্টাচার্য্যকে। তাঁকে অল্প পরিমাণে অক্সিজেন সরবরাহ করা হচ্ছে বলেও জানিয়েছেন ডঃ অয়ণ বন্দ্যোপাধ্যায়। অশোক ভট্টাচার্য্যের ডায়াবেটিস রয়েছে এবং বেশ কিছুদিন আগে তার অ্যানজিওপ্লাস্ট করা হয়েছিলো। সেই দিকগুলি মাথায় রেখেই অশোকবাবুর চিকিৎসা করা হচ্ছে বলে জানিয়েছেন ডঃ পি ডি ভুটিয়া।

অন্যদিকে, অশোক ভট্টাচার্য্যের সংস্পর্শে আসা বেশ কয়েকজন বাম নেতা হোম এবং হোটেল কোয়ারানটাইনে রয়েছেন। রবিবার পর্যন্ত্য বন্ধ করা হয়েছে জরুরি পরিষেবা বাদে পুর সভার সমস্ত কাজ। অপরদিকে, অশোক ভট্টাচার্য্যের করোনা সংক্রমণের কারণে শিলিগুড়ি হিলকার্ট রোডে অবস্থিত দার্জিলিং জেলা সিপিআইএম দলীয় দপ্তর অনিল বিশ্বাস ভবন স্যানিটাইজ করার পাশাপাশি আগামী ৩ দিনের জন্য অনিল বিশ্বাস ভবন বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছেন দার্জিলিং জেলা সিপিআইএম সম্পাদক জীবেশ সরকার।

এদিকে বুধবার দুপুর থেকে অশোক ভট্টাচার্যের চিকিৎসার ব্যাপারে ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষের সাথে নিয়মিত যোগাযোগ রাখা হয়েছে বলে জানিয়েছেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। অশোক ভট্টাচার্যের বয়স এবং অন্যান্য শারীরিক সমস্যার কথা মাথায় রেখে গৌতম দেব নেওটিয়া গেটওয়েল হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ করেন, অশোকবাবুর চিকিৎসা যেন ওই হাসপাতালেই করা হয়। সেইমত কোভিড হাসপাতালে স্থানান্তরিত না করে নেওটিয়া গেটওয়েলেই অশোকবাবুর চিকিৎসা চলবে বলে জানিয়েছেন গৌতম দেব।

বৃহস্পতিবার সকালে অশোক ভট্টাচার্য্যের স্ত্রী রত্না ভট্টাচার্যের সাথে ফোনে কথা বলেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। যে কোনো প্রয়োজনে রত্নাদেবীকে যোগাযোগ করতে অনুরোধ করেছেন পর্যটন মন্ত্রী। দ্রুত আরোগ্য কামনা করে অশোকবাবুকে মেসেজ করেন গৌতম দেব। অশোক ভট্টাচার্য্য সেই মেসেজের উত্তরও দিয়েছেন বলে জানিয়েছেন গৌতম দেব।প্রসঙ্গত, বুধবারই ফোন করে অশোক বাবুর খোঁজ নেন ফিরহাদ হাকিম, সূর্যকান্ত মিশ্র, সুজন চক্রবর্তী সহ বহু বিশিষ্ট ব্যক্তি।