শিলিগুড়িতে নতুন করে করোনায় আক্রান্ত ৩৪, মৃত্যু দু’জনের

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ১৮ জুলাইঃ শনিবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে চানাপট্টির এক বই বিক্রেতার। মৃত ব্যক্তির বয়স ৩৪ বছর। একই সঙ্গে এদিন করোনায় আক্রান্ত হয়ে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে মৃত্যু হয়েছে চোপড়ার এক মহিলার।

জানা গেছে বেশ কয়েকদিন ধরেই করোনার উপসর্গ নিয়ে বাড়িতেই ছিলেন চানাপট্টির ওই বই বিক্রেতা । শুক্রবার রাতে তার শারিরীক অবস্থার অবনতি হলে ভর্তি করা হয়েছিল মাটিগাড়ার এক বেসরকারী নার্সিংহোমে। সেখানে ভেন্টিলেশনে নিয়ে যাওয়া হলেও তাকে বাচান যায়নি। এই নিয়ে গত তিনদিনে শিলিগুড়িতে মৃত্যু হয়েছে মোট ৮ জন করোনা আক্রান্তের।

গত কয়েকদিনের তুলনায় শনিবার করোনায় আক্রান্তের সংখ্যা কিছুটা কম। গত ২৪ ঘন্টায় শিলিগুড়িতে নতুন করে করোনার সংক্রমণ ধরা পড়েছে মোট ৩৪ জনের শরীরে। এদের মধ্যে রয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজের ২ জন নার্স ও ১ জন মেডিকেলের ছাত্রী। এদিন আক্রান্তের খবর মিলেছে শিলিগুড়ি পুর সভার খালপাড়া, সুকান্তপল্লী, শিতলাপাড়া, টিকিয়াপাড়া, গোয়ালাপট্টি, ফুলেশ্বরী, সূর্যসেন কলোনী, প্রকাশনগর, হায়দারপাড়া মজদুর কলোনী, গুরুংবস্তি এলাকায়। এদিন দার্জিলিং জেলা প্রশাসনের পক্ষ থেকে মাটিগাড়া বাজার, খাপরাইল বাজার ও চম্পাসারি দেবীডাঙ্গা বাজারকে ৭ দিনের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।