শিলিগুড়িতে শুক্রবার করোনা আক্রান্ত ১৮, অনেকটা ভালো আছেন অশোক ভট্টাচার্য

নিজস্ব সংবাদদাতা ঃ শিলিগুড়ি পুর সভার ১৪ নম্বর ওয়ার্ডের আশ্রম পাড়ার এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন। মৃতের বয়স ৭০ বছর। শুক্রবার সন্ধ্যে ৭ টা ১৫ মিনিট নাগাদ শিলিগুড়ি সংলগ্ন কাওয়াখালির কোভিড হাসপাতাল ডিসানে ওই ব্যক্তির মৃত্যু হয়। জানা গিয়েছে, শারীরিক অসুস্থতা নিয়ে শিলিগুড়ি আশ্রম পাড়ার বাসিন্দা ওই ব্যক্তিকে প্রথমে কলেজ পাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে। তার স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ আসার পর তাকে কোভিড হাসপাতাল ডিসানে ভর্তি করা হয়। আজ তার মৃত্যু হয়।

অন্যদিকে, জলপাইগুড়ি শহরের রায়কত পাড়ার বাসিন্দা ৭২ বছর বয়সী এক ব্যক্তির আজ সকালে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে মৃত্যু হওয়ার পর, বিকেলে তার স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ আসে। এই মৃত্যুর ঘটনা নিয়ে অভিযোগ উঠলে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন উত্তরবঙ্গ মেডিকেল কলেজ সুপার ডাঃকৌশিক সমাজদার।

এদিকে শুক্রবার শিলিগুড়ি পুর সভা এলাকায় মোট ১৮ জনের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। বাগডোগরা বিমান বন্দরের এক সি আই এস এফ জওয়ানও করোনায় আক্রান্ত হয়েছেন ।

অন্যদিকে শুক্রবার সকালের দিকে করোনায় আক্রান্ত শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য্য শারিরীকভাবে কিছুটা অস্বস্তি বোধ করলেও বিকেলের পর তিনি অনেকটা ভালো আছেন বলে জানিয়েছেন তাঁর চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক অয়ণ বন্দ্যোপাধ্যায়।