বুধবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত ২০, মৃত ১

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ১৯ আগস্টঃ শিলিগুড়িতে অনেকটাই নিয়ন্ত্রনে করোনা আক্রান্তের সংখ্যা। বুধবার শিলিগুড়িতে নতুন করে করোনায় আক্রান্ত হলেন মাত্র ২০ জন। দার্জিলিং জেলাভূক্ত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় আক্রান্ত হয়েছেন ১১ জন, আর জলপাইগুড়ি জেলাভূক্ত ১৪ টি সংযোজিত ওয়ার্ডে ৯ জনের শরীরে নতুন করে করোনায় সংক্রমনের খবর মিলেছে। এদিন করোনায় আক্রান্তের খবর মিলেছে শিলিগুড়ি পুর এলাকার ২ ১৬ ২৩ ৩১ ও ৪৬ নম্বর ওয়ার্ডে। শিলিগুড়িতে করোনা আক্রান্তের সংখ্যা কুড়িতে নেমে আসায় যথেষ্টই স্বস্থিতে শিলিগুড়ির সাধারণ মানুষ।

শিলিগুড়িতে করোনার সংক্রমণ কমলেও শিলিগুড়ি মহকুমার বিশেষ করে মাটিগাড়া ও নক্সালবাড়ী এলাকায় বাড়ছে করোনার প্রকোপ । বুধবার মাটিগাড়া ব্লকে নতুন করে করোনায় সংক্রামিত হয়েছেন ১৫ জন, নক্সালবাড়ি ব্লকে আক্রন্ত হয়েছেন মোট ৩৭ জন। এর মধ্যে ১৮ জন রয়েছেন ব্যাঙডুবি সেনা ছাউনি ও এয়ার ফোর্সের কর্মী। এদিন খড়িবাড়ি ব্লকে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ জন, ফাসিদেওয়া ব্লকে ৪ জনের শরীরে করোনায় সংক্রমনের খবর মিলেছে।

শিলিগুড়ি মহকুমার পাশাপাশি দার্জিলিং পার্বত্য এলাকার সুকনায় আক্রান্ত হয়েছেন ৫ জন, কার্শিয়াং পুর এলাকায় ১ জন, দার্জিলিং পুর এলাকায় ১১ জন ও তাকদাতে ১ জনের শরীরে করোনার সংক্রমণ মিলেছে। এদিন শিলিগুড়ির দিশান কোভিড হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে কার্শিয়াং এর কালিয়া প্রধান নামে এক ব্যাক্তির। এদিন সম্পূর্ন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৫ জন করোনা আক্রান্ত।