শিলিগুড়িতে করোনা আক্রান্ত দু’জনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতাঃশিলিগুড়িতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল আরও ২ জনের। এদের মধ্যে এক জন দার্জিলিং জেলার এবং অপরজন উত্তর দিনাজপুর জেলার বাসিন্দা। এর মধ্যে উত্তরদিনাজপুর জেলার ডালখোলার বাসিন্দা ৪২ বছর বয়সী একজনের মৃত্যু হয়েছে। তিনি উত্তরবঙ্গ মেডিকেল কলেজের রিকুতে চিকিৎসাধীন ছিলেন। অন্যদিকে, শিলিগুড়ির প্রধান নগরের একটি নার্সিংহোমে ৭৯ বছর বয়সী একজনের মৃত্যু হয়েছে। তিনি শিলিগুড়ি পুর সভার স্টেশন ফিডার রোডের বাসিন্দা ছিলেন। তাকে বেশ কয়েকদিন আগে প্রধান নগরের ওই নার্সিংহোমে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে তার স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ আসে।বুধবার তার মৃত্যু হয়।

অন্যদিকে, গত তিন দিনে শিলিগুড়ি পুর সভা এলাকায় ৭১ জনের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ আসার পর, উদ্বেগ বাড়িয়ে বুধবার শিলিগুড়ি পুর সভা এলাকায় মোট ৩৩ জনের স্যোয়াব রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে পুর সভার ৩, ৫, ১০, ১৪, ৩৭, ৪৩, ৪৪, ৪৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা রয়েছেন।

এদিকে পূর্ব ঘোষণামত বুধবার চিকিৎসক দিবসে, উত্তরবঙ্গ মেডিকেল কলেজে ৪৮ বেডের একটি সারি ওয়ার্ড চালু হয়েছে। মেডিকেলে আসা রোগীদের প্রথমে এই ওয়ার্ডে রেখে, তারপর স্যোয়াব টেস্ট করার পর, রিপোর্ট অনুযায়ী সংশ্লিষ্ট ওয়ার্ডে বা কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হবে।