বিশেষ ধরনের ছবি আঁকায় নজর কাড়ছেন হিমাদ্রী

শিল্পী পালিত ঃ এবারে আত্মকথায় চন্দ্রতপা ভট্টাচার্যের কথা। তুলে ধরা হয়েছে অসাধারণ শিল্প কর্মের কথা —

নমস্কার আমি চন্দ্রতপা ভট্টাচার্য। আমার দুটো যমজ ভাই আছে। তার মধ্যে আমি আজ আমার ভাই হিমাদ্রী ভট্টাচার্য্যের কথা বলতে চাই।হিমাদ্রী বর্তমানে শিলিগুড়ি ইন্সটিটিউট অফ টেকনোলজি বা এস আই টিতে তথ্য প্রযুক্তি নিয়ে বি টেক পড়ছে।ভাই মার্গারেট ইংলিশ স্কুলে পড়াশোনা করেছে।পড়াশোনার পাশাপাশি ছোট থেকেই ওর ভালোবাসার জায়গা ছবি আঁকা।নিজের খেয়ালে নানান ধরনের ছবি আঁকতো ছোট থেকেই।যেমন ল্যান্ডস্কেপ, একশন ফিগার ইত্যাদি।ছোটবেলায় দু’তিন মাস শেখার পর আর কোনোদিন শেখেনি।
পরবর্তীতে উচ্চমাধ্যমিকের পর নতুন আগ্রহে শুরু করে পোর্টরেট আর্ট ,যা ও কোনোদিনই শেখেনি।সম্পূর্ণ নিজের চেষ্টায় নিজের আগ্রহে ভালোবাসায় তৈরি হয় এই অনুপ্রেরণা।যতদিন এগিয়েছে ওর আঁকার হাত আরও উন্নত হয়েছে।বাড়ির প্রত্যেকেই আমরা ওকে খুব উৎসাহ দিই।
ও বিশেষ করে যে ধরণের portrait আঁকে তাকে বলে ‘Hyperrealism’। ভাই একবার American rock band Breaking Benjamin-এর lead vocalist Benjamin Burnley-র portrait তার Facebook fan page-এ পাঠিয়েছিল।একজন V.I.P fan এর দৌলতে personally সেই ছবি তার কাছে পৌঁছায় ও তিনি ভাইকে শুভেচ্ছাবার্তা পাঠান, যা ওকে আরও অনুপ্রেরণা দেয়।ভবিষ্যতে ওর portrait exhibition করার ইচ্ছে রয়েছে। আমরা চাই ভাই ওর career এর সাথে সাথে ওর passion টা নিয়েও অনেক এগিয়ে যাক।

Address:- 4,Kalidas Chakraborty lane, East vivekananda pally,P.O- Rabindra sarani, Siliguri