শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসকের মৃত্যু, শুক্রবার আক্রান্ত ৮৪

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ৪ সেপ্টেম্বরঃকরোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো উত্তরবঙ্গ মেডিকেল কলেজের এক চিকিৎসকের। করোনায় মৃত চিকিৎসক চিন্ময় কর উত্তরবঙ্গ মেডিকেল কলেজের ব্লাড ব্যাঙ্কের মেডিকেল অফিসার ছিলেন। আজ রাত ৯ টা নাগাদ শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার চ্যাং কোভিড হাসপাতালে তার মৃত্যু হয়েছে। তাকে প্রথমে শিলিগুড়ি সংলগ্ন কাওয়াখালির কোভিড হাসপাতাল ডিসানে ভর্তি করা হয়। এরপর তাকে চ্যাং সুপারস্পেশালিটিতে স্থানান্তরিত করা হয়। সেখানেই আজ রাত ৯ টা নাগাদ মৃত্যু হয় তার।

অন্যদিকে, যথেষ্ট উদ্বেগ বাড়িয়ে শুক্রবারও দার্জিলিং জেলার পাশাপাশি শিলিগুড়িতেও অনেকটাই উর্ধ্বমুখী করোনা আক্রান্তের গ্রাফ। এদিন শিলিগুড়ি পুরসভা এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৮৪ জন। আরও উদ্বেগ বাড়িয়ে শুক্রবার দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ১৩২। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৮ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর সভার সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ২৬ জন। অন্যদিকে, কালিম্পং পুরসভা, কালিম্পং ব্লক-১ এবং ব্লক-২ মিলিয়ে মোট ৮ জন শুক্রবার নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ১৭, খড়িবাড়ি ব্লকে ৪, মাটিগাড়া ব্লকে ১৬, ফাঁসিদেওয়া ব্লকে ২ জন, সুকনায় ১, বিজনবাড়ি এলাকায় ৬, সুখিয়া পোখরিতে ১৪, দার্জিলিং পুর এলাকায় ৮, কার্শিয়াং পুরসভা এলাকায় ৫, মিরিক পুরসভা এলাকায় ১ এবং তাকদহ এলাকায় ৪ জনের শরীরে করোনার সংক্রমনের খবর মিলেছে।

শুক্রবার দার্জিলিং এবং কালিম্পং জেলার তিনটি কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন মিলিয়ে মোট ৭৪ জন করোনাকে জয় করে সুস্থ হয়েছেন।