জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহারের করোনা রিপোর্ট

নিজস্ব সংবাদদাতা,জলপাইগুড়ি ঃ জলপাইগুড়ি পুর এলাকায় আবারও নতুন করে করোনাতে আক্রান্ত হলেন পাচজন। পুর এলাকায় এনিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১২৬ জন। শনিবার আক্রান্তের বাড়ি এলাকা জীবাণুমুক্ত করল পুরসভা।একইসঙ্গে কনটেনমেন্ট জোন করা হয়।

লাফিয়ে লাফিয়ে করোনা আক্রান্তর সংখ্যা বেড়েই চলছে। এই সময় সকল সাধারণ মানুষকে সামাজিক দুরত্ব ও সরকারের বেধে দেওয়া বিধিনিষেধ মানতে হবে এমনটাই দাবি পুর কর্তৃপক্ষের। এদিন জলপাইগুড়ি শহরের পুর এলাকায় ১১ নম্বর ওয়ার্ডের আদর পাড়ার এক গৃহবধূ করোনাতে আক্রান্ত হয়। অন্যদিকে কলেজ পাড়ার ২৩ নম্বর ওয়ার্ডের এক পরিবারের তিনজন করোনাতে আক্রান্ত হয়েছে। ওই পরিবারের একজন বৃদ্ধ হয়েছেন। এছাড়াও ২০ নম্বর ওয়ার্ডের এক যুবক করোনাতে আক্রান্ত হলেন। পুর কর্তৃপক্ষের বক্তব্য,বিনা কারনে রাস্তায় যেমন বের হতে বারন করা হচ্ছে৷ তেমনি বাজারে গেলে বেশি ঘোরাঘুরি না করে দ্রুত জিনিস কিনে বাড়ি ফিরে আসতে হবে।

কোচবিহারঃ শনিবার জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ৩৪ জন। তারমধ্যে সদর মহকুমার ১৪ জন। দিনহাটা মহকুমার ১১ জন। মেখলিগঞ্জ মহাকুমার ৬ জন ও মাথাভাঙ্গা মহাকুমার ৩ জন বলে জেলা প্রশাসন সূত্রের খবর। তবে এদিন করোনা ভাইরাসে আক্রান্ত ৪৩ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানান জেলাশাসক পবন কাদিয়ান।

আলিপুরদুয়ারঃ হু হু করে করোনা আক্রান্তের সংখ‍্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে আলিপুরদুয়ার জেলায় । নতুন করে আলিপুরদুয়ার জেলায় করোনায় আক্রান্ত হয়েছে ১৬ জন । স্ব‍্যাস্থদপ্তর সুত্রে খবর আলিপুরদুয়ার জেলায় নতুন করে ১৬ জন করোনায় আক্রান্ত। এই নিয়ে আলিপুরদুয়ার জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫৪৮ জন, মধ‍্যে বর্তমানে ২৪৮ জন চিকিৎসাধীন রয়েছে। স্ব‍্যাস্থদপ্তরের পক্ষ থেকে আক্রান্ত ব‍্যাক্তিদের আলিপুরদুয়ার কোভিড হাসপাতালে ও সেফ হোমে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন‍্য । এদিন করোনা মুক্ত হয়ে ছুটি পেয়েছেন ৭ জন। এখন পর্যন্ত আলিপুরদুয়ার জেলায় মোট করোনা মুক্ত হয়েছে ২৯৫ জন। এদিন কোনো মৃত্যু হয়নি ।