শিলিগুড়িতে নিয়ন্ত্রণে করোনার সংক্রমন, রবিবার আক্রান্ত ৪২, মৃত ৪

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ৯ আগস্টঃ দার্জিলিং জেলায় করোনা আক্রান্তের সংখ্যা কমলেও, গত কয়েক দিনের তুলনায় রবিবার শিলিগুড়িতে সামান্য বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা। এদিন শিলিগুড়িতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৪২ জন। এরমধ্যে শিলিগুড়ি পুর সভার দার্জিলিং জেলাভূক্ত ৩৩ টি ওয়ার্ডে করোনায় আক্রন্ত হয়েছেন ১৪ জন। জলপাইগুড়ি জেলাভূক্ত পুরসভার সংযোজিত ১৪ টি ওয়ার্ডে এদিন করোনায় আক্রান্ত হয়েছেন ২৮ জন।এদিন আক্রান্তের খবর মিলেছে শিলিগুড়ি পুর সভার ১ ২ ৭ ৯ ১৫ ২৭ ২৮ ৩১ ৩৫ ৪২ ও ৪৩ নম্বর ওয়ার্ডে।

এদিন শিলিগুড়ি মহকুমা এলাকার মাটিগাড়া ব্লকে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১০ জন। এদের মধ্যে বেশ কয়েকজন কদমতলা বিএসএফ ক্যাম্পের জওয়ান রয়েছেন। এছাড়া নক্সালবাড়ি ব্লকে আক্রান্ত হয়েছেন ১ জন আর কার্শিয়াং এ নতুন করে ৮ জনের শরীরে করোনার সংক্রমণ মিলেছে। অন্যদিকে, করোনা আক্রান্ত শিলিগুড়ি হাসপাতাল ও উত্তরবঙ্গ মেডিকেল কলেজের রোগী কল্যান সমিতির চেয়ারম্যান রুদ্রনাথ ভট্টাচার্যের আজ সোয়াব টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। সোমবার তিনি প্রধান নগরের একটি বেসরকারী হাসপাতাল থেকে ছাড়া পাবেন।

শিলিগুড়ি শহরে করোনার সংক্রমনের প্রকোপ কমে গেলেও এদিনও রোখা যায়নি করোনায় মৃত্যু। এদিন শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪ জনের। এদিন মৃত্যু হয়েছে শিলিগুড়ি প্রধাননগরের পঞ্চনই কলোনীর বাসিন্দা লোকেশ্বরী দেবী, সেবক রোড আড়াইমাইল এলাকার গোপীকৃষ্ণ পান্ডুই, উত্তরবঙ্গ মেডিকেল কলেজ সংলগ্ন শুশ্রুত নগর এলাকার বাসিন্দা লক্ষণ দাস, ও ফুলবাড়ী গ্রাম পঞ্চায়েতের আমাইদিঘির বাসিন্দা হিরালাল সাহার।

রবিবার শিলিগুড়ির বিভিন্ন কোভিড হাসপাতাল থেকে সম্পূর্ন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭১জন করোনা আক্রান্ত। এদের মধ্যে অনেকে হোম আইসোলেশনে থেকেই সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।