বৃহস্পতিবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত ৩৭, মৃত ৪

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ১০ সেপ্টেম্বরঃবৃহস্পতিবার শিলিগুড়িতে কিছুটা কমলো করোনা আক্রান্তের সংখ্যা। এদিন শিলিগুড়ি পুরসভা এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ৩৭ জন। এদিন দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৮৫ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৬ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর সভার সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ১১ জন। এদিন করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছে শিলিগুড়ি পুরসভার ২ ৩ ৬ ৭ ৮ ৯ ১০ ১৪ ১৫ ১৭ ২২ ২৬ ২৮ ৩০ ৩৪ ৩৮ ৪০ ও ৪৩ নম্বর ওয়ার্ডে।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ১৭ খড়িবাড়ি ব্লকে ৩, মাটিগাড়া ব্লকে ১১, ফাসিদেওয়া ব্লকে ৬, সুকনায় ৬, কার্শিয়াং-এ ২, সুখিয়া পোখরিতে ৬, দার্জিলিং পুর এলাকায় ৬, পুলবাজার বিজনবাড়িতে ২ জনের শরীরে নতুন করে করোনার সংক্রমনের খবর মিলেছে। এদিন কালিম্পং জেলাতে নতুন করে ৩ জনের শরীরে করোনায় আক্রান্তের খবর মিলেছে। আক্রান্তদের মধ্যে রয়েছেন কালিম্পং পুরসভার ভাইস চেয়ারম্যান ভীম আগরওয়াল।

বৃহস্পতিবার করোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়িতে মৃত্যু হয়েছে ৪ জনের। মৃতদের মধ্যে রয়েছেন শিলিগুড়ি পুর এলাকার দক্ষিন শান্তিনগরের বাসিন্দা অখিল চন্দ্র দে, কার্শিয়াং এর বাসিন্দা কৃষান রাউত, আলিপুরদুয়ারের শান্তি কলোনীর বাসিন্দা বিধূভূষণ মজুমদার এবং আসামের বঙাইগাও এর এক ব্যক্তির মৃত্যু হয়েছে, তার নাম জানা যায় নি। দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে এদিন মোট ৭৬ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।