শিলিগুড়িতে করোনা আক্রান্ত হয়ে মৃত ৩, আক্রান্ত ৩৮, বৃহস্পতিবার থেকে লকডাউন

নিজস্ব সংবাদদাতাঃ উদ্বেগ বাড়িয়ে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে শিলিগুড়িতে মৃত্যু হল ৩ জনের। শিলিগুড়ি মাটিগাড়া সংলং কোভিড হাসপাতাল চ্যাং সুপারস্পেশালিটিতে ভক্তিনগর এলাকার ৪০ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। অপরদিকে, শিলিগুড়ির বেসরকারি হাসপাতাল মেডিকা নর্থবেঙ্গল ক্লিনিকে শিলিগুড়ি পুর সভার ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ৪০ বছর বয়সী অপর এক কোভিড আক্রান্তের মৃত্যু হয়েছে।এর বাইরে শিলিগুড়ি জেলা হাসপাতালে ৬৪ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়। মৃত্যুর পর তার লালারস উত্তরবঙ্গ মেডিকেল কলেজের ভিয়ারডিএল-এ পাঠানো হয়। সেই ব্যক্তির লালা রসের রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে।

শিলিগুড়ি পুরসভা এলাকায় বুধবার নতুন করে ৩৮ জনের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। করোনা উপসর্গ নিয়ে উত্তরবঙ্গ মেডিকেল কলেজের রিকু বিভাগে চিকিৎসাধীন ১০ জনের মধ্যে ৭ জনের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে।

শিলিগুড়িতে লাফিয়ে লাফিয়ে করোনা সংক্রমণ বৃদ্ধি নিয়ে বুধবার সন্ধায় শিলিগুড়ি স্টেট গেস্ট হাউজে পর্যটন মন্ত্রী গৌতম দেবের উপস্থিতিতে বৈঠকে বসে দার্জিলিং জেলা টাস্ক ফোর্স। সেই বৈঠকে বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে ৭ দিনের জন্য শিলিগুড়ি পুরসভার ৪৭ টি ওয়ার্ডে সম্পূর্ণ লকডাউন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৃহস্পতিবার শিলিগুড়ি এবং সংলগ্ন এলাকায় কনটেনমেন্ট জোন বাড়ানো নিয়ে একটি বৈঠকে বসবেন দার্জিলিং-এর জেলাশাসক এস পুন্নমবলব। সেই বৈঠকে কোন কোন জায়গা নতুন করে কনটেনমেন্ট জোনের আওতায় আনা হবে তা ঘোষণা করা হবে।