শিলিগুড়িতে করোনা আক্রান্তের নয়া রেকর্ড– আক্রান্ত ১১২, মৃত ৪

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ১৬ জুলাইঃ সব রেকর্ডকে ছাপিয়ে করোনা আক্রান্তের সংখ্যায় ছাপিয়ে গেল শিলিগুড়ি। বুধবার আক্রান্তের সংখ্যা ছিল ৮২। আর আজ সেই সংখ্যাটা গিয়ে দাঁড়াল ১১২ জন। মৃত্যু হয়েছে ৪ জনের। প্রতিদিনই হু হু করে বাড়ছে শিলিগুড়িতে করোনার আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়েছেন ১১২ জন। গত ২৪ ঘন্টায় শিলিগুড়িতে মৃত্যু হয়েছে ৪ করোনা আক্রান্তের।

এদিন সকালে করোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়ি প্রধান নগরের এক নার্সিং হোমে মৃত্যু হয়েছে খালপাড়ার এক বাসিন্দার। এছাড়া উত্তরবঙ্গ মেডিকেল কলেজের রেসপিরেটরি ইনটেনসিভ কেয়ার ইউনিট বা রিকুতে মৃত্যু হয়েছে শিলিগুড়ি মধ্য শান্তিনগরের এক বাসিন্দার। কার্শিয়াং-এর এক বাসিন্দা ও কিষানগঞ্জের এক ব্যাক্তিরও মৃত্যু হয়েছে।

এদিকে শিলিগুড়ি পুরসভার প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান অশোক ভট্টাচার্য, প্রাক্তন ডেপুটি মেয়র রামভজন মাহাতোর পর এবার করোনায় আক্রান্ত হলেন শিলিগুড়ির আর এক পুর কো-অর্ডিনেটর দীপায়ন রায়। তাকে ভর্তি করা হয়েছে দিশান হাসপাতালে। তার অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। শিলিগুড়ির পাশাপাশি এদিন করোনায় রেকর্ড সংখ্যায় আক্রান্ত হয়েছে গোটা রাজ্যের মানুষও । গত ২৪ ঘন্টায় এ রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ১৬৯০ জন। মৃত্যু হয়েছে ২৩ জনের। এ পর্যন্ত রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ৩৬ হাজার ১১৭ জন। মৃতের সংখ্যা ১০২৩ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ২১ হাজার ৪১১ জন।