শিলিগুড়িতে নতুন করে করোনায় আক্রান্ত ৩২, মৃত ৪

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ১৮ সেপ্টেম্বরঃ শুক্রবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪ জনের। এদিন শিলিগুড়ির ডিশান কোভিড হাসপাতালে মৃত্যু হয়েছে আলিপুরদুয়ার জেলার মাদারিহাটের বাসিন্দা শান্তি বিশ্বাস, মালবাজারের ক্রান্তি হাটের বাসিন্দা অচ্যুত ঘোষ, দার্জিলিং এর সোনাদার বাসিন্দা মনমায়া সুব্বা ও ইসলামপুরের বাসিন্দা মোহনলাল দাসের।

গতকালের তুলনায় আজ শিলিগুড়িতে কিছুটা বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা। এদিন শিলিগুড়ি পুরসভা এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ৩২ জন। এদিন দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৭৩ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৮ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর সভার সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ৪ জন। এদিন শিলিগুড়ি পুরসভার ১ ২ ৬ ১৩ ১৫ ১৬ ১৮ ১৯ ২২ ২৪ ২৭ ২৯ ৩০ ৩৫ ৪১ ৪৩ ও ৪৬ নম্বর ওয়ার্ডে করোনা আক্রান্তের খবর মিলেছে।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ৯ খড়িবাড়ি ব্লকে ২, মাটিগাড়া ব্লকে ১৫, ফাসিদেওয়া ব্লকে ৭, সুকনায় ৩, সুখিয়া পোখরিতে ৩, দার্জিলিং পুর এলাকায় ৪, মিরিকে ২ জনের শরীরে নতুন করে করোনার সংক্রমনের খবর মিলেছে।এদিন দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ৫৩ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।