শিলিগুড়িতে করোনা মুক্ত হওয়ায় একদিনে ছুটি ৬২ জনকে

নিজস্ব সংবাদদাতাঃ করোনায় অনেকে যেমন আক্রান্ত হচ্ছেন তেমনই অনেকে আবার সুস্থ হয়ে উঠছেন। দার্জিলিংয়ের জেলা শাসক জানিয়েছেন, রবিবার করোনা মুক্ত হওয়ায় ৬২ জনকে ছুটি দেওয়া হয়। অন্যদিকে গত চব্বিশ ঘন্টায় দুজনের মৃত্যুর খবর রয়েছে। শিলিগুড়ি পুর এলাকায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৩ জন।

শিলিগুড়ি সংলগ্ন কাওয়াখালির কোভিড হাসপাতাল ডিসানে মৃত্যু হল ১ জনের। ৬৯ বছর বয়সী এই ব্যক্তি উত্তরদিনাজপুর জেলার পাঞ্জিপাড়ার বাসিন্দা বলে জানা গিয়েছে। ওই ব্যক্তিকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ থেকে ১৫ জুলাই ডিসানে স্থানান্তরিত করা হয়। ডিসানে নতুন করে আজ ভর্তি হয়েছেন ১১ জন। ডিসান কোভিড হাসপাতাল থেকে ১ জনকে সেফ হোমে স্থানান্তরিত করা হয়েছে। এখন ডিসানে চিকিৎসাধীন রয়েছেন ৮৮ জন। অন্যদিকে, কোভিড হাসপাতাল চ্যাং সুপারস্পেশালিটি থেকে আজ ৪ জনকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে। চ্যাং সুপারস্পেশালিটিতে ৭৬ জন চিকিৎসাধীন রয়েছেন।

অন্যদিকে, গতকাল রাতে উত্তরবঙ্গ মেডিকেলের রিকু বিভাগে যে ১ মহিলার মৃত্যু হয়েছিল, তাঁর লালারস রিপোর্ট আজ কোভিড পজিটিভ এসেছে। মৃত ওই মহিলা শিলিগুড়ির চার্চ রোডের বাসিন্দা ছিলেন বলে জানা গিয়েছে।আজ উত্তরবঙ্গ মিডিকেল কলেজের রিকু সহ বিভিন্ন আইসোলেশন ওয়ার্ড মিলিয়ে মোট ২৪ জন করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন।