বিধায়ক অশোক ভট্টাচার্যের পর এবার করোনায় আক্রান্ত পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য মুকুল সেনগুপ্ত

নিজস্ব সংবাদদাতা,শিলিগুড়ি, ২১ জুনঃশিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য্যের পর করোনা আক্রান্ত হলেন শিলিগুড়ি পুর সভার প্রশাসক বোর্ডের আরও এক সদস্য। রবিবার স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে পুরনিগমের প্রশাসক বোর্ডের সদস্য মুকুল সেনগুপ্তের ।

গত মঙ্গলবার নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন অশোক ভট্টাচার্য্য। বুধবার স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ আসে অশোকবাবুর। আর সেই দিনই জ্বরে আক্রান্ত হন শিলিগুড়ি পুর সভার প্রশাসক বোর্ডের অন্যতম সদস্য মুকুল সেনগুপ্ত।

বৃহস্পতিবার মুকুলবাবুকে শিলিগুড়ি প্রধান নগর এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর দেহে করোনার উপসর্গ থাকায় শুক্রবার তাঁর স্যোয়াব সংগ্রহ করা হয়। রবিবার তাঁর স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ আসে।শঙ্কর ঘোষের পাশাপাশি দলীয় এবং প্রশাসনিক কর্মসূচীতে অশোক ভট্টাচার্য্যের ছায়াসঙ্গী ছিলেন মুকুল সেনগুপ্ত। তবে শনিবার পুরসভার প্রশাসক বোর্ডের অপর এক সদস্য শঙ্কর ঘোষের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড নেগেটিভ আসে। অন্যদিকে, রবিবার অশোক ভট্টাচার্য্যের শারীরিক পরিস্থিতি অনেকটাই ভালো রয়েছে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।

এদিকে অশোক ভট্টাচার্য্য এবং মুকুল সেনগুপ্তের পাশাপাশি শিলিগুড়ি পুর সভার আরও ৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে পুর সভার কমিশনারের আপ্তসহায়ক, পুর সভার সচিবের আপ্ত সহায়ক এবং পুর সভার এক সাধারণ কর্মী রয়েছেন। অশোক ভট্টাচার্য্য এবং মুকুল সেনগুপ্তের পাশাপাশি পুর সভার ৩ কর্মী কোভিড পজিটিভ হওয়ায় জরুরী পরিষেবা বাদে পুর সভার সমস্ত পরিষেবা বন্ধ রাখা হয়েছে।