এখন অনেকটাই ভালো আছেন শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়ি, ২২ জুনঃ শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক শিলিগুড়ি পুর সভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অশোক ভট্টাচার্য্যের। এমনই গুজবে সোমবার দুপুরে আলোড়ন পড়ে যায় শিলিগুড়িতে। খবর পৌছয় দার্জিলিং জেলা সি পি আই এম নেতৃত্বের কাছেও। তড়িঘড়ি আসরে নামে দার্জিলিং জেলা সিপিআইএম নেতৃত্ব। যোগাযোগ করা হয় শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার বেসরকারি হাসপাতাল নেওটিয়া গেটওয়েল কর্তৃপক্ষের সঙ্গে। বিধায়ক অশোক ভট্টাচার্য্যের চিকিৎসার দায়িত্বে থাকা ডঃ অয়ণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেন দার্জিলিং জেলা সিপিআইএম সম্পাদক জীবেশ সরকার। এরপর হাঁফ ছাড়ে রাজনৈতিক মহল সহ শিলিগুড়ির আপামর মানুষ। জানা যায়, শারীরিক পরস্থিতির অবনতি নয়, বরং এখন অনেকটাই ভালো রয়েছেন অশোক ভট্টাচার্য্য।

দার্জিলিং জেলা সিপিআইএম সম্পাদক জীবেশ সরকার জানিয়েছেন, অশোকবাবুর শারীরিক অবস্থার এখন অনেকটাই উন্নতি হয়েছে। জ্বর নেই তাঁর শরীরে। বি আর পি এ পি-এর মাধ্যমে অশোক ভট্টাচার্য্যকে যে অক্সিজেন দেওয়া হচ্ছে তাতেও বেশ কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। ইউরিন আউটপুটও স্বাভাবিক রয়েছে তার। এর পাশাপাশি সোমবার দুপুর থেকে অশোকবাবু স্বাভাবিকভাবেই খাওয়াদাওয়া করছেন বলে জানিয়েছেন জীবেশ সরকার।

অপরদিকে করোনা আক্রান্ত হয়ে শিলিগুড়ি প্রধান নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শিলিগুড়ি পুর সভার প্রশাসক বোর্ডের অন্যতম সদস্য মুকুল সেনগুপ্ত। তাঁর শারীরিক অবস্থাও স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন দার্জিলিং জেলা সিপিআইএম সম্পাদক জীবেশ সরকার।