আলিপুরদুয়ার জেলায় নতুন করে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু এক মহিলার

নিজস্ব সংবাদদাতা, আলিপুরদুয়ারঃ আলিপুরদুয়ার লায়ন্স ক্লাবের পক্ষ থেকে বক্সা ফিডার রোডে ক্যাম্প করে টোটো, অটোরিক্সা স্যানিটাইজ করা হচ্ছে।আলিপুরদুয়ার শহরে কয়েকহাজার টোটো অটো রিক্সা রয়েছে।সাধারন মানুষ ঝুকি নিয়ে টোটো,অটোতে উঠে চলাচল করেন।যেহারে করোনা সংক্রমন আলিপুরদুয়ারে বাড়ছে তাতে উদ্বেগে মানুষজন।তাই লায়েন্স ক্লাব থেকে প্রতিটি টোটো অটো স্যানিটাইজিং করা হচ্ছে।তাতে সংক্রমন কমবে বলে আশা লায়ন্স ক্লাব সদস্যদের।

এদিকে আলিপুরদুয়ারে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল এক ৬৭ বর্ষীয় মহিলা। আলিপুরদুয়ার শহরের বাসিন্দা ৬৭ বর্ষীয় মহিলা কিছুদিন পূর্বে প্রবল শ্বাসকষ্ট নিয়ে আলিপুরদুয়ার হাসপাতালে ভর্তি হয়। তার লালারস পরীক্ষা করা হয়, রিপোর্ট পজিটিভ আসে। তাকে তোফসিখাতা কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন ছিলেন, আজ সকাল দশটা নাগাদ মৃত্যু হয় । স্ব‍্যাস্থদপ্তর সুত্রে খবর ওই মহিলা আরো অনেক রোগে আক্রান্ত ছিলেম। মৃতদেহ সরকারি নিয়মানুযায়ী সৎকার করা হবে ।

অপরদিকে হু হু করে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে আলিপুরদুয়ার জেলায় করোনা আক্রান্তের সংখ‍্যা । আলিপুরদুয়ার জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হল ১৪ জন । জেলা স্ব‍্যাস্থদপ্তর সুত্রের খবর আলিপুরদুয়ার জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৪ জন । এই নিয়ে করোনা আক্রান্তের সংখ‍্যা দাড়ালো ৮৯২ জন এর মধ‍্যে ৩৮৮ জন চিকিৎসাধীন রয়েছেন। আক্রান্তদের তোফসিখাতা কোভিড হাসপাতাল ও সেফ হোমে নিয়ে যাওয়া হয়েছে।