মুখে নেই মাস্ক, শিলিগুড়িতে করোনা বাড়ছেই, আরও মৃত্যু

নিজস্ব সংবাদদাতাঃঅনেকেই মুখে মাস্ক বাঁধছেন না, সামাজিক দূরত্ব কি তা অনেকেই জানেন না, আবার হাত স্যানিটাইজ করা বা সাবান দিয়ে হাত ধোয়ার বালাই নেই। ফলে শিলিগুড়ি ও তার আশপাশে করোনা সংক্রমণ বাড়ছেই।

শিলিগুড়ি পুর সভার ৩০ নম্বর ওয়ার্ডের এক মহিলাকে সোমবারে রাতে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয়। ওই মহিলার স্বামী কোভিড হাসপাতালে চিকিৎসারত রয়েছেন। মহিলার দেহেও করোনা উপসর্গ থাকায় তার স্যোয়বা সংগ্রহ করা হয়। মঙ্গলবার মৃত ওই মহিলার স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে।

আবার শিলিগুড়ি পুর সভার ৪২ নম্বর ওয়ার্ডের ৫৫ বছর বয়সী করোনা আক্রান্ত এক মহিলার মঙ্গলবার মৃত্যু হয়েছে। ২৫ জুন করোনা পজিটিভ হওয়ায় তাকে শিলিগুড়ি সংলগ্ন কাওয়াখালির কোভিড হাসপাতাল ডিসানে ভর্তি করা হয়েছিল।

গত দুদিনে শুধুমাত্র শিলিগুড়ি পুর সভা এলাকাতেই মোট ৬১ জনের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ আসার পর, মঙ্গলবার পুর সভা এলাকায় ১০ জনের স্যোয়াব টেস্ট রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। এর মধ্যে পুর সভার ৩৯ নম্বর ওয়ার্ডের ৩ জন এবং ৪, ৯, ১০, ২৯, ৩৮ এবং ৪০ নম্বর ওয়ার্ডের ১ জন করে রয়েছেন।

একইসঙ্গে মঙ্গলবার দার্জিলিং এবং কালিম্পং জেলা মিলিয়ে মোট ৪২ জন করোনা আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং-এর জেলা শাসক এস পুন্নমবলম। এদের মধ্যে ১৯ জনকে ডিসান থেকে, ২২ জনকে চ্যাং সুপারস্পেশালিটি থেকে এবং ১ জনকে কালিম্পং-এর ত্রিবেণী থেকে ছুটি দেওয়া হয়েছে।